বিনোদনসেরা খবর

দিন দিন নতুন রেকর্ড গড়ছে RRR, জানেন রামচরণ ও জুনিয়র NTR-র গলা দিয়েছেন কোন অভিনেতারা?

এই মুহূর্তে বলিউডেও সাউথের সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। আর এখন এই সাউথের সিনেমা বক্স অফিসে দারুণ ব্যবসা করছে। সম্প্রতি গত মাসের ২৫ তারিখ মুক্তি পেয়েছিল ছবি। এই ছবি মুক্তি পাবার পরই বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে। মাত্র ৫ দিন এই ছবির আয় ৬০০ কোটি টাকার ওপরে। এই ছবির পরিচালক হলেন এস এস রাজামৌলী।

এখানে রামের চরিত্র অভিনয় করেছেন রামচরণ আর ভীমের চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর। এছাড়া বলিউডের দুই জনপ্রিয় অভিনেতা- অভিনেত্রী অজয় দেবগান ও আলিয়া ভাট অভিনয় করেছেন। প্রত্যেকের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এই ছবির বক্স অফিস কালেকশন দেখে মনে করা হচ্ছে খুব শীঘ্রই ১০০০ কোটির রেকর্ড ছুঁতে পারে রাজামৌলির ছবি।

এই ছবির সাউথ ভার্শন যেমন দর্শকেরা পছন্দ করেছেন, ঠিক তেমনি হিন্দি ভার্সন ভালোবেসেছেন দর্শকেরা। তবে আপনারা হয়তো জানলে অবাক হবেন এই ছবিতে হিন্দি সংস্করণের জন্য ভয়েস ডাবিং করেছেন ছবির আসল অভিনেতারাই অর্থাৎ জুনিয়র এনটিআর এবং রামচরণ। অন্য কোন শিল্পী তাদের ছবির কন্ঠ ডাবিং করেননি। সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’ তে এসে এ বিষয়ে মুখ খোলেন অভিনেতারা।

এ প্রসঙ্গে কপিল শর্মা দুই তারকাকে জিজ্ঞাসা করেছিলেন, তাদের হিন্দি কথা এত ভালো সাবলীল হলো কি করে? এ প্রসঙ্গে জুনিয়র এনটিআর বলেছিলেন, তিনি একসময় হায়দ্রাবাদে বাস করতেন। সেখানে বেশিরভাগ মানুষই হিন্দি ভাষায় কথা বলতেন। আবার তিনি যে স্কুলে পড়েছিলেন সেই স্কুলের ভাষা হিন্দি ছিল। আর এভাবেই হিন্দি ভাষা আয়ত্ত করে নিয়েছিলেন অভিনেতা।

Related Articles

Back to top button