বিনোদনসেরা খবর

কেবল বড় অভিনেতা নন, বড় মনের মানুষও ! ‘RRR’ ছবির সাফল্যে কলাকুশলীদের সোনার কয়েন উপহার দিলেন রামচরণ

বেশ কিছুদিন ধরেই সাউথের সিনেমার জনপ্রিয়তা তুঙ্গে। ইতিমধ্যে বলিউডেও রমরমিয়ে ব্যবসা করছে সাউথের সিনেমা। সম্প্রতি ‘RRR’ ছবির বক্স অফিস কালেকশন দেখে দক্ষিণের সিনেমা যে কতটা জনপ্রিয় হয়েছে তা ভালই বোঝা যাচ্ছে। এই ছবিতে দক্ষিণের দুই সুপারস্টার রামচরণ ও জুনিয়র এনটিআর-এর অভিনয় প্রশংসিত হয়েছে সব মহলে।

আর এবার ছবির সাফল্যে সমস্ত কলাকুশলীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেতা রামচরণ। তিনি তার ৩৫ জন কলাকুশলীকে নিজের বাড়িতে নেমন্তন্ন করে খাইয়েছেন। আর এরপর প্রত্যেকের হাতে মিষ্টির প্যাকেট এবং একটি করে সোনার কয়েন দিয়েছেন বলে জানা গিয়েছে। বাহুবলির দুর্দান্ত সাফল্যের পর এস এস রাজামৌলির এই সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা ছিল প্রচুর। তার ওপর দক্ষিণের এই দুই সুপারস্টারকে একসঙ্গে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শকেরা।

সূত্রের খবর অনুযায়ী, প্রায় ৫০০ কোটি টাকার বাজেটের ছবি ইতিমধ্যেই সারাবিশ্বে ৯০০ কোটি টাকা আয় করে ফেলেছে। আর ছবির এত বড় সাফল্যে নিজের কলাকুশলীদের সঙ্গে ভাগ করে নিতে ভোলেননি অভিনেতা রামচরণ। এই বিরাট সাফল্যের পেছনে তাদের অবদান রয়েছেও বলে তিনি মনে করেন। আর তাই বন্ধুদের বাড়িতে নেমন্তন্ন করে খাইয়েছেন তিনি। প্রত্যেক সোনার কয়েনের ওজন প্রায় ১১.৬ গ্রাম। আর দাম প্রায় ৫৫-৬০ হাজার টাকা।

সবমিলিয়ে তিনি অন্তত ১৮ লক্ষ টাকার এই সোনার কয়েন সমস্ত কলাকুশলীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। আর অভিনেতার এই সৌজন্যে আপ্লুত হয়েছে তার সকল কলাকুশলীরা। এমনকি এই খবরে খুব খুশি হয়েছেন অভিনেতার অসংখ্য অনুরাগীরা। প্রত্যেকেই রামচরনের এমন সৌজন্যবোধের আপ্লুত হয়েছে।

Related Articles

Back to top button