বিনোদনসেরা খবর

দক্ষিণী সুপারস্টার রামচরণের রয়েছে ৩৮ কোটির বাংলো, ৬ টি বিলাসবহুল গাড়ি, অভিনেতার মোট সম্পত্তি আপনাকে মন্ত্রমুগ্ধ করবে

দক্ষিণী মেগাস্টার চিরঞ্জীবীর পুত্র রামচরণ দক্ষিণের একজন জনপ্রিয় অভিনেতা। সারা ভারতজুড়ে তার কয়েক লক্ষ ভক্ত রয়েছে। সম্প্রতি এসএস রাজামৌলির ‘আরআরআর’ ছবিতে অভিনয় করে তাকে নিয়ে জনপ্রিয়তা আরো বেড়ে গিয়েছে। আজকের এই প্রতিবেদনে এই অভিনেতার অভিনয়ের মাধ্যমে কত কোটি টাকা উপার্জন করেছেন সেই সম্পর্কে আপনাদেরকে জানাবো।

একটি ওয়েবসাইটের সূত্র মারফত জানা গিয়েছে, রামচরণ প্রায় ১৩০০ কোটি টাকার মালিক। এই সম্পত্তির বেশিরভাগই তিনি তাঁর অভিনয় জগৎ থেকে উপার্জন করেছেন। এর সাথে বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপন থেকেও তিনি উপার্জন করেন। এই প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে, রামচরণ ছবিতে অভিনয়ে করার ক্ষেত্রে পারিশ্রমিক হিসেবে প্রায় ১২ কোটি টাকা পর্যন্ত আয় করেন। যদিও এই আরআরআর ছবির জন্য তিনি নাকি ৪৫ কোটি টাকা চার্জ করেছেন।

এছাড়া বিভিন্ন ব্র্যান্ড এবং পণ্য বিজ্ঞাপনের জন্য তিনি প্রায় দু’কোটি টাকা চার্জ করেন। জানা গেছে, ২০২১ সালে ডিজনি+হটস্টার তাকে তাদের ব্র্যান্ড হিসেবে আনার জন্য প্রায় ৫ কোটি টাকা দিয়েছিলেন। এছাড়া তার নিজস্ব প্রোডাকশন সংস্থা, কোনিডেলা প্রোডাকশন কোম্পানি রয়েছে। যা তিনি ২০১৬ সালে তৈরি করেছিলেন। এই প্রোডাকশন হাউজ থেকে তিনি চিরঞ্জীবীর ১৫০ তম চলচ্চিত্র ‘কাইদি নং ১৫০’ প্রযোজনা করেছিলেন যা প্রায় ১৬৪ কোটি টাকা আয় করেছিল। এছাড়া তাঁর প্রযোজনা অন্তর্গত ‘আচার্য’ ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

হায়দ্রাবাদের যুবিলী হিলসের কাছে একটি বিলাসবহুল বাংলোর মালিক তিনি। এইবারের মূল্য প্রায় ৩৮ কোটি টাকা। প্রাসাদের আকারে এইবারে ডিজাইন তৈরি করা হয়েছে। এছাড়া তার গাড়ির খুব শখ রয়েছে। অভিনেতা ৯ কোটি টাকার একটি রোলস রয়েস ফ্যান্টমের মালিক – যার কাস্টমাইজেশনের জন্য তার খরচ হয়েছে ১.৫ কোটি টাকারও বেশি ৷ এছাড়াও তিনি ৩.১ কোটি টাকার একটি অ্যাস্টন মার্টিন V8 ভ্যানটেজ কুপ, ৪.০২ কোটি টাকার একটি লাল ফেরারি পোর্টোফিনো, ৩.৫ কোটি টাকার একটি রেঞ্জ রোভার অটোবায়োগ্রাফি আছে। এছাড়া ২.৭৬ কোটি টাকা মূল্যের একটি মার্সিডিজ-বেঞ্জ মেবাচ জিএলএস ৬০০-এর মালিক যেটির দাম তার ৪ কোটি টাকা।

Related Articles

Back to top button