বিনোদনসেরা খবর

আলিশান বিয়ে! রণবীর-আলিয়ার বিয়ের জন্য শেফ আসছে লখনউ, দিল্লি থেকে, মেনু জানলে জিভে জল পড়বে আপনারও

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে এখন জমে উঠেছে বি-টাউন। ইতিমধ্যেই আলিয়ার কাকা ওরফে রবিন ভাট জানিয়েছেন যে আগামী ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি। যদিও ছেলের বিয়ে নিয়ে এখনো মুখ খুলতে নারাজ ঋষি পত্নী নীতু কাপুর। এমনকি রণবীর ও আলিয়া এই নিয়ে কোনো মন্তব্য করেননি। কিন্তু এখন বিয়ের তোরজোর চলছে জোরকদমে।

বিয়ের স্থান থেকে পোশাক, খাবারের মেনু সবকিছুই প্রস্তুত। এটা বলিউডের অন্যতম চর্চিত বিয়ে বলে কথা যেখানে শোরগোল তো পড়ারই কথা। বি-টাউনের সূত্রের খবর অনুযায়ী জানা গেছে, এই গ্র্যান্ড বিয়ের জন্য সেরা লখনৌ দিল্লি থেকে আসবেন। শুধু দেশীয় পদ নয়, একাধিক বিদেশি পদ থাকবে। এর সাথে আলিয়া যেহেতু ভেগান নিরামিষ খাবারের পদ থাকবে ২৫ টি।

কাপুর পরিবারের ঘনিষ্ঠ ব্যক্তি মারফত জানা গিয়েছে, ইতালীয়, মেক্সিকান, পাঞ্জাবি, আফগানি পদের প্রায় ৫০ টিরও বেশি কাউন্টার থাকছে। লখনৌ থেকে আসা শেফেরা কাবাব এবং বিরিয়ানি রান্নার দায়িত্বে থাকবেন। অতিথিদের আপ্যায়নে কোনরকম খামতি রাখবে না এই জুটি। সূত্র মারফত এটাও জানা গিয়েছে, ইতিমধ্যেই রণবীর ও আলিয়ার বাড়ির অন্দরসজ্জা কাজ শুরু হয়েছে।

চারিদিকে আলো ও সুন্দর ফুল দিয়ে সাজানো হয়েছে। বিয়ের দিন সব্যসাচী পোশাকে বেছে নেবেন আলিয়া। অন্যদিকে মনীশ মালহোত্রার পোশাক পরবেন রণবীর কাপুর। আর বলিউডের অন্যতম চর্চিত বিয়ে নিয়ে এখন ভক্তদের মধ্যেও উত্তেজনার পারদ তুঙ্গে।

Related Articles

Back to top button