বিনোদনসেরা খবর

‘সিজার নয়, নরম্যাল ডেলিভারি চান আলিয়া’, আজকেই মিলতে পারে সুখবর

তবে কি আজকেই মিলবে সুখবর? কারণ বলিউড ভিত্তিক মিডিয়া থেকে খবর মিলেছে, আজকেই সকাল ৭.৩০ টা নাগাদ মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে পৌঁছেছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। যদিও কাপুর পরিবার এই মুহূর্তে চুপ করেই রয়েছেন, তবে চিকিৎসকদের অনুমান, অভিনেত্রী সন্তানের জন্ম দিতে পারেন এ দিনই।

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছরের এপ্রিল মাসেই সাত পাকে বাঁধা পড়েছিলেন ব্রহ্মাস্ত্র খ্যাত আলিয়া এবং রণবীর। বিয়ের আড়াই মাসের মাথায় সুখবর শুনিয়েছিলেন আলিয়া নিজেই। সেই থেকে এখনও পর্যন্ত আলিয়ার বিশেষ যত্ন নিয়ে আসছিল কাপুর খানদান।

এর আগেই চিকিৎসকরা জানিয়েছিলেন যে, ২৮ নভেম্বর জন্মদিনের আগেই প্রথম সন্তানের জন্ম দিতে পারেন অভিনেত্রী‌। এমতাবস্থায় আজকে সকালে মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালের সামনে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের গাড়ি দেখে তীব্র জল্পনা শুরু হয়। সূত্রের খবর, আলিয়া যাতে সুস্থ ভাবে, নির্বিঘ্নে সন্তানের জন্ম দিতে পারেন তার জন্য সব ব্যবস্থা করে ফেলেছেন চিকিৎসকরা।

কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, গর্ভাবস্থায় থাকাকালীন নিজের বিশেষ যত্ন নিয়েছেন আলিয়া‌। চিকিৎসকদের পরামর্শ মতো ফলো করেছেন ডায়েট। সেই সঙ্গে সকালে উঠে নিয়মিত যোগব্যায়াম, শরীরচর্চাও জারি রেখেছেন। জানা গেছে আলিয়া ছুরি-কাঁচির ঝঞ্ঝাটে মোটেও যেতে চাইছেন না। তিনি চান তার প্রথম সন্তান প্রাকৃতিক উপায়েই পৃথিবীতে আসুক।

কারণ অনেক ক্ষেত্রেই শোনা যায় যে, সিজারিয়ান ডেলিভারি সাময়িক স্বস্তির হলেও তার ভবিষ্যৎ ফলাফল ভালো হয়না। দীর্ঘমেয়াদে ক্ষতিকর প্রভাব ফেলে শরীরে। আর সেই কারণেই নরম্যাল ডেলিভারি চান আলিয়া। সূত্রের খবর, ইতিমধ্যেই মুম্বইয়ের এইচ এন রিল্যায়ান্স ফাউন্ডেশন হাসপাতালে সমস্ত জোগাড়যন্ত্র সেরে ফেলেছেন চিকিৎসকরা।

Related Articles

Back to top button