বিনোদনসেরা খবর

প্রেমিকা আলিয়া নয়, ফোনের ওয়ালপেপারে এই প্রিয় মানুষটির ছবি রাখেন রণবীর!

বি-টাউনে রণবীর ও আলিয়ার সম্পর্ক নিয়ে সবসময় গুঞ্জন চলতে থাকে। ইতিমধ্যেই বলিউডের অন্যতম পাওয়ার কাপল হিসেবে পরিচিত হয়েছেন তারা। দীর্ঘ কয়েক বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন এই জুটি। তবে বারবার তাদের বিয়ের পরিকল্পনা নিয়ে গুঞ্জন শোনা গেলেও এখনো পর্যন্ত বিয়ে হয়নি রালিয়ার। মাঝেমধ্যেই একান্ত ছুটি কাটাতে চলে যান দুজনে।

এই জুটিকে নিয়ে অনুরাগীদের মধ্যে আগ্রহের শেষ নেই। কয়েকদিন আগেই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে রণবীর কাপুরের ফোনের লকস্ক্রীন এর ছবি। প্রেমিকা আলিয়া ভাটের ছবি হবে এমনটাই মনে করেন সকলে। কিন্তু সেখানে আলিয়া ভাটের ছবি নেই। বরং রয়েছে অভিনেতার অত্যন্ত কাছের একজন মানুষের ছবি। যিনি আর এই পৃথিবীতে নেই। প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের ছবি রেখেছেন রণবীর।

এই ছবির মাধ্যমে তিনি বাবার স্মৃতি আগলে রেখেছেন। এই ছবি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হওয়ার সাথে সাথেই আবেগঘন হয়ে পড়েন নেটিজেনরা। আলিয়ার ফোনের ওয়ালপেপারে কিন্তু রণবীরের ছবি রয়েছে। কিন্তু রণবীর তার ফোনের ওয়ালপেপারে প্রয়াত বাবার হাসিমুখের ছবি রেখেছেন। উল্লেখ্য, রণবীর এক সময় জানিয়েছিলেন তার আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে খুব আগ্রহী ছিলেন ঋষি। কিন্তু ছেলের ছবি আর দেখে যেতে পারলেন না তিনি। এই নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন রণবীর কাপুর।

 

View this post on Instagram

 

A post shared by Varinder Chawla (@varindertchawla)

Related Articles

Back to top button