বিনোদনসেরা খবর

‘আলিয়ার সঙ্গে এক বিছানায় শোয়া যায় না’, গর্ভবতী স্ত্রীকে নিয়ে অদ্ভুত মন্তব্য রণবীরের

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রণবীর-আলিয়া অভিনীত ব্রহ্মাস্ত্র। ছবিতে সবাই দেখেছেন রণবীর-আলিয়া অর্থাৎ শিবা আর ইশার প্রেম। এই ছবির শুটিং করতে গিয়েই একে-অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর-আলিয়া। প্রেম তো প্রেম একবারে বিয়েও সেরে ফেলেন এই কপোত-কপোতী।

গত ১৪ এপ্রিল, সাল ২০২২-এ চারহাত এক করে জীবনের আরও এক নতুন ইনিংস শুরু করেন এই তারকা কাপল। আর বিয়ের আড়াই মাসের মাথাতেই দুই থেকে তিন হওয়ার সুখবর দেন এই দম্পতি। আর তারপর থেকেই কিছুটা স্বপ্নের মতো দিন কাটাচ্ছেন রণবীর ঘরনী। একদিকে ছবির সাফল্য অপরদিকে প্রথম সন্তানের আগমন। সবে মিলিয়ে দিন বেশ ভালোই কাটছে তার।

তবে এক সাম্প্রতিক সাক্ষাৎকারে আলিয়া সম্পর্কে এমনকিছু অদ্ভূত কথা বলেছন রণবীর যা শুনে ভক্তরা তো থ। রণবীর জানান, অন্তঃসত্ত্বা স্ত্রীর সঙ্গে এক বিছানা শেয়ার করতে নাকি চরম সমস্যার সম্মুখীন হচ্ছেন তিনি। রাতে বিছানার একটা কোণায় কোনওক্রম নিদ্রাযাপন করে কাটছে বলিউডের উড বি ড্যাডি রণবীর কপুরের। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে নিজের মুখেই এক কথা জানিয়েছেন শিবা।

দিন কয়েক আগে একটা সাক্ষাৎকারে রণবীরকে জিজ্ঞেস করা হয় যে, আলিয়ার কোন জিনিসটা তাকে সহ্য করতে হয়। জবাবে অভিনেতা জানান, ” যখন রাতে বিছানায় শুতে যাই তখনই সমস্যা শুরু হয়। ও আড়াআড়িভাবে ঘুমায়। আর গোটা বিছানায় ঘুরতে থাকে।’

শুধু তাই নয়, রণবীর জানান, ‘ঘুমানোর সময় একদিকে মাথা থাকে তো অন্যদিকে হাত পা। এর ফলে আমার জায়গা ক্রমশ কমতে থাকে। বিছানার এক কোনে কোনও রকমে শুয়ে থাকি। তাহলে বুঝতেই পারছেন আলিয়ার সঙ্গে রাতে ঘুমানোর সময় কতটা স্ট্রাগল করি।”

অপরদিকে এই একই সাক্ষাৎকারে আলিয়াকে রণবীরের সম্পর্কে বলতে হলে তিনি জানান, ‘রণবীরের একটা জিনিস আমার খুব ভালো লাগে সেটা হল ওর চুপ থাকাটা। ও খুব ভালো শ্রোতা। কিন্তু, কখনও কখনও তো উত্তর দিতে হয়, নাকি…যখন আমি ওর সঙ্গে ঝগড়া করি তখনও কোনও সাড়াশব্দ দেয় না’। রণলিয়ার এই সাক্ষাৎকার প্রকশ্যে আসতেই হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

Related Articles

Back to top button