বিনোদনসেরা খবর

নতুন নায়িকার আগমনেই ১১ বছরের সম্পর্কে ভাঙন! নিজেদের বিচ্ছেদ নিয়ে যা বললেন রণিতা

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রনিতা দাস(Raneeta Das)। স্টার জলসার ‘ইষ্টি কুটুম’ ধারাবাহিকে বাহা চরিত্রে অভিনয় করার পর দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যান তিনি। কিন্তু এরপর দীর্ঘ বহু বছর তাকে আর কোন ধারাবাহিকে দেখা যায় না। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তিনি অত্যন্ত সক্রিয়।

তার সঙ্গে অভিনেতা সৌপ্তিক চক্রবর্তীর সম্পর্ককে নিয়ে মাঝেমধ্যে কানাঘুষো চলে। দুজনের গভীর সম্পর্কের কথা স্বীকার করেছেন তারা। তবে এখন শোনা যাচ্ছে এই দুজনের সম্পর্কে চিড় ধরেছে। এর কারণ অবশ্যই তৃতীয় ব্যক্তির আগমন। যদিও সৌপ্তিক পুরো বিষয়টি  মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন।

তবে সম্প্রতি হিন্দুস্তান টাইমস-এর সাক্ষাৎকারে রনিতা বলেছেন যে এখন এইসব নিয়ে চিন্তা ভাবনা করার সময় তাদের কাছে নেই। তারা দুজনেই এখন কাজ নিয়ে প্রচন্ড ব্যস্ত। নিজেদের প্রযোজনা সংস্থার আরো কি উন্নতি করা যায় সেটা নিয়ে সারাক্ষণ চিন্তাভাবনা চলছে। কন্টেন্ট নতুনভাবে আর কি করা যায় এইসব নিয়ে এখন অনেক দায়িত্ব।

আপাতত তারা তাদের নতুন সিরিজ ‘এনক্রিপটেড’ নিয়ে ভীষণ ব্যস্ত রয়েছেন। তাদের কাছে গুঞ্জনে কান পাতার মত সময় নেই। তারা দুজনেই এখন কাজ নিয়ে ভালো আছেন। আর কাজ নিয়ে ব্যস্ত আছেন। প্রসঙ্গত, স্টার জলসার ধন্যি মেয়ে ধারাবাহিকে অভিনয় করার সময় দুজনের সম্পর্কের শুরু হয়। এই ধারাবাহিক থেকেই দুজনের আলাপ। এই আলাপ থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কখনোই লুকিয়ে রাখতে পছন্দ করেন না এই সেলেব জুটি।

Related Articles

Back to top button