বিনোদনসেরা খবর

চরম নেশায় আসক্ত রানী রাসমণির ‘পদ্মমণি’! নেশাগ্রস্থ কাহিনী নিয়ে মুখ খুললেন অভিনেত্রী দিয়া

বিনোদনপ্রেমী বাঙালির জীবনে বিনোদনের অন্যতম পছন্দের জিনিস হলো বাংলা মেগা সিরিয়াল। এ যেন পর্দার গল্প নয়, প্রতিটি ঘরের গল্প। দিনে দিনে গল্পের সাথে সাথে চরিত্রগুলিও আপন হয়ে ওঠে সবার কাছে। এমনই একটি ধারাবাহিক ছিলো করুণাময়ী রানী রাসমণি। পরমহংস রামকৃষ্ণদেব, রানী রাসমণি এবং তৎকালীন ঘটনার উপর ভিত্তি করে নির্মিত এই ধারাবাহিক বিশেষ প্রভাব ফেলেছিল জনমানসে।

এই জনপ্রিয় ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন রিয়া চক্রবর্তী। ‘পদ্মামণি’ চরিত্রটিতে তার নিখুঁত অভিনয় ব্যাপক সাড়া ফেলেছিলো দর্শকমহলে। এর আগে তাকে দেখা গিয়েছিলো জি বাংলারই অপর একটি ধারাবাহিক ‘সুবর্ণলতা’য়। সেইসময় সবে ক্লাস সেভেনে উঠেছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, রানী রাসমণি ধারাবাহিকের পর এখন ‘গোধূলি আলাপ’এ দেখা যাচ্ছে দিয়াকে। নায়ক কৌশিক সেনের বোন তৃষার ভূমিকায় অভিনয় করছেন তিনি। সবথেকে মজার ব্যাপার হলো রানী রাসমণি’র পদ্মামণি ছিলো চরম ঝগরুটে আর এদিকে তৃষা আবার ভারী শান্ত চুপচাপ মেয়ে। দুটো ভিন্ন ধরনের চরিত্র যেভাবে ফুটিয়ে তুলেছেন তিনি তাতে সত্যিই একথা প্রমাণিত হয় যে, তিনি আসলেই বহুমুখী প্রতিভার অধিকারিনী।

পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ ভালোই অ্যাক্টিভ থাকেন দিয়া। আর সেই সুবাদেই তার ফ্যান ফলোয়িংও কিছু কম নয়। এমতাবস্থায় অনেকেই এখন তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে আগ্রহী। তিনি কী করেন, কী ভালোবাসেন, এমনকি কীসে রয়েছে তার আসক্তি! সম্প্রতি এই প্রসঙ্গেই এক অজানা তথ্য উঠে এসেছে দিয়াকে নিয়ে।

জানা গেছে সারাদিনের কাজের পরেও রাত তিনটে চারটে অবদি বেজায় ব্যস্ত থাকেন দিয়া। এমনকি এই কাজে এতোটাই আসক্ত যে নিজের ঘুম নষ্ট করেও এতেই মেতে থাকেন তিনি। এমন কোন নে’শা করেন তিনি যে রাত তিনটে বেজে যায়? আসলে নায়িকা যে নেশায় আসক্ত সেই নেশা আজকাল বেশিরভাগ মানুষের মধ্যেই।

উহঃ, এটা কোনো মাদ’কদ্রব্যের নে’শা নয়। এটা হলো ফোনের নেশা। মাদকের নে’শার থেকেও চরম ক্ষতিকারক এই নেশা। ক্ষতিকর জেনেও নিজেকে আটকাতে পারছেন না দিয়া। সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর সেটে তিনি জানান, যে পাবজি গেমে তিনি এতোটাই আসক্ত যে কোনোভাবেই এর পেছন ছাড়তে পারছেননা। সহকর্মীরাও জানান যে এই গেম খেলার সময় এতটাই ব্যস্ত থাকেন যে কোথায় কে কী বলছে কে ডাকছে কোন কিছুই নাকি তার কানে যায়না।

Related Articles

Back to top button