বিনোদনসেরা খবর

ফের ‘শত্রু’র মোকাবিলায় ফিরছেন রঞ্জিত মল্লিক, ৪০ বছর পর পর্দায় দেখা যাবে শুভঙ্কর সান্যালকে

বাংলার জনপ্রিয় এবং প্রতিভাবান অভিনেতা হলেন রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)। বরাবরই পর্দায় একজন দায়িত্ববান সৎ মানুষের চরিত্রে দর্শকদের সামনে ধরা দিয়েছেন তিনি। কখনো তিনি সৎ পুলিশ অফিসার কখনো আবার মধ্যবিত্ত পরিবারের বড় দাদা কিংবা বাবার চরিত্রে মুগ্ধ করেছেন দর্শকদের।

আর এবার ফের ৪০ বছর পর পর্দায় ফিরছেন ‘শত্রু’ ছবির শুভঙ্কর সান্যাল। ফের অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন তিনি। এই ছবির নাম ‘অপরাজেয়’। ছবিটি পরিচালনা করেছেন নেহাল দত্ত। এই ছবির কাহিনি ও প্রযোজনায় রয়েছেন শ্যাম দাগা। আর উপস্থাপনায় আছে মোজোটেল এন্টারটেনমেন্ট ও দিব্যা ফিল্মস।

জানা গিয়েছে, সবকিছু ঠিকঠাক থাকলে দূর্গাপুজোর আগেই ছবিটি মুক্তি পাবে। এই ছবির মাধ্যমে রঞ্জিত মল্লিকের পুরনো সেই স্মৃতি ফুটিয়ে তুলতে চেয়েছেন পরিচালক। তবে এবার পুলিশ অফিসার নন, এই ছবিতে একজন সৎ আইনজীবীর চরিত্রে দেখা যাবে বর্ষিয়ান অভিনেতাকে।

যিনি নিজে কখনো অসৎ কাজ করেননি বা অসৎ কাজকে মেনেও নেননি। জীবনের শেষ পর্যায়ে এসে তিনি পেশা থেকে অবসর নিয়ে মনোবল হারিয়ে ফেলেন। তবে এরপর প্রতিবেশী এক বৃদ্ধের উপর সন্তানের অত্যাচারের বিরুদ্ধে গর্জে ওঠেন তিনি। আর কিভাবে কি ঘটনা ঘটেছে সমস্ত কিছুতেই রয়েছে চমক।

এই ছবিতেও কিন্তু একেবারে আগের মতো কোমর থেকে বেল্ট খুলে অপরাধীদের শাস্তি দিবেন রঞ্জিত মল্লিক। এই ছবিতে রঞ্জিত মল্লিক ছাড়াও রয়েছেন লাবণী সরকার, সাবিত্রী চট্টোপাধ্যায়, সুমিত গঙ্গোপাধ্যায়, মৃণাল মুখোপাধ্যায়, ফাল্গুনী চট্টোপাধ্যায়, সায়ন বন্দ্যোপাধ্যায়, ওরিন, এবং গোপাল তালুকদার। পর্দায় আরেকবার শুভঙ্কর সান্যালকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার অসংখ্য অনুরাগীরা।

 

 

Related Articles

Back to top button