বিনোদনসেরা খবর

‘অহঙ্কারই পতন’, TRP কমতেই বদলে দেওয়া হল ‘সুদীপার রান্নাঘরে’র সময়! উচ্ছসিত নেটিজেনদের একাংশ

টেলিভিশনের নন ফিকশন শো গুলির মধ্যে অন্যতম পপুলার শো হল জি বাংলার ‘রান্নাঘর’। রান্নার এই শো’টি সঞ্চালনা করতেন টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন সুদীপা চ্যাটার্জী। আসলে তিনি নিত্যদিন তার বিতর্কিত কর্মকাণ্ড দেখে নেটিজনরা এখন এই নামেই ডেকে থাকেন সুদীপাকে। সম্প্রতি তো নিজের জনপ্রিয়তাও হারাতে বসেছেন এই সঞ্চালিকা।

তবে ব্যক্তিগতভাবে তিনি যেমনই হোন না কেন, এতদিন কর্মজগতটা ভালোই সামলাতেন সুদীপা। কিন্তু সম্প্রতি তার এইসব বিতর্কিত কর্মকাণ্ডের ছায়া পড়েছে তার অনুষ্ঠানের উপরেও। সুদীপার অহঙ্কারী এবং ঔদ্ধত্যপূর্ণ মনোভাব জানার পর এখন নাকি অনেকেই আর তার শো দেখতে চাইছেনা। কেউ কেউ তো আবার ‘রান্নাঘর’ বয়কট করারও ডাক দিয়েছে। আর তাতেই নাকি ধপাস করে পড়েছে ‘TRP’।

প্রায় দীর্ঘ ১৭ বছর ধরে অত্যন্ত সফলভাবে চলে এসেছে এই অনুষ্ঠানটি। তবে এবার নাকি নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে এবং লো টিআরপির কারণে সরতে চলেছে ‘রান্নাঘর’। যদিও এর আগেও বহুবার সময় বদল হতে দেখা গিয়েছিল এই অনুষ্ঠানটির। একইরকমভাবে আবারও বদলাতে চলেছে ‘রান্নাঘর’র সময়কাল।

তবে দুঃখের বিষয় এই যে, এবার থেকে বড্ডো অড সময়ে আসতে চলেছে অনুষ্ঠানটি। জানা গিয়েছে পূর্ববর্তী সম্প্রচারের সময় থেকে সরিয়ে দিয়ে বিকেল চারটে কিংবা একেবারে দুপুরে সম্প্রচার করা হবে রান্নাঘর অনুষ্ঠানটি। আর এই সময়টি মানুষ সাধারণত কাজে ব্যস্ত থাকে। ফলে অনুষ্ঠানের টিআরপি যে আরো কমতে চলেছে তা বলাই বাহুল্য।

সিরিয়াল হোক বা নন ফিকশন শো, টিআরপি যে কতটা গুরুত্বপূর্ণ তা তো সকলেই জানেন। এমতাবস্থায় অনুষ্ঠানটি বন্ধ না হয়ে গেলে হয়। এতে অবশ্য বিন্দুমাত্র ক্ষোভ নেই নেটিজেনদের মধ্যে। এদিন এই তথ্য সামনে আসতেই আনন্দ প্রকাশ করতে দেখা গিয়েছে নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে।

প্রত্যেকেরই বক্তব্য, রান্নাঘর অত্যন্ত পছন্দের শো হলেও সুদীপা নিজের নানান মন্তব্য এবং কাজের মাধ্যমে তিনি সেই স্থান হারিয়ে ফেলেছেন। এই কারণে সম্প্রচারের সময়কাল সরে যাওয়া সত্ত্বেও রান্নাঘর নিয়ে এতোটুকু চিন্তিত নন তারা। এমনকি অনুষ্ঠান বন্ধ হয়ে গেলেও বিশেষ দুঃখ থাকবেনা তাদের মনে।

Related Articles

Back to top button