বিনোদনসেরা খবর

রূপোলী পর্দায় আসছে রতন টাটার বায়োপিক! মুখ্য চরিত্রে দেখা যাবে এই তারকাকে

‘রতন টাটা’, একটি বহুল শ্রদ্ধেয় নাম। ভারতমাতার গর্ব তিনি। বছরের পর বছর নিজের জনহিতকর কাজের মাধ্যমে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। দান খয়রাতের পাশাপাশি লক্ষাধিক মানুষের কর্মসংস্থান তৈরি করে দিয়েছেন তিনি। এই মানুষটার সম্পর্কে বিশদে জানার ইচ্ছে কার নেই?

সূত্রের খবর, এবার টাটা গ্রুপের প্রাক্তন কর্ণধার ‘রতন টাটা’র গল্পকেই পর্দায় ফুটিয়ে তোলার চেষ্টা করছে সিনেমা নির্মাতারা। কিছু বলিউড ভিত্তিক মিডিয়া রিপোর্ট অনুযায়ী, খুব শীঘ্রই এই কিংবদন্তি ব্যবসায়ীর জীবনকাহিনী আঁকা হবে সেলুলয়েডে।

রতন টাটা সম্পর্কে বললে, দেশের অন্যতম বড় শিল্পপতি তিনি। দেশ-বিদেশের অজস্র শিল্পপতির তথা উঠতি তরুণের কাছে আদর্শের জায়গাও তিনি। তাঁর কথা শোনা যায়, বিশ্বের ধনীতমের মুখেও। রতন টাটার অভিজ্ঞতা এবং বুদ্ধির প্রশংসা করেন এলন মাস্ক নিজে।

এহেন মানুষটির বায়োপিক নিয়ে উত্তেজনা সৃষ্টি হবেনা তাই কখনও হয়! যেদিন থেকে এই খবর প্রকাশ্যে এসেছে সেদিন থেকেই ঝড় উঠেছে সিনেমাপ্রেমী তথা সমস্ত দেশবাসীর মনে। এমতাবস্থায় সবচেয়ে বড় প্রশ্ন হল, কে অভিনয় করবেন রতন টাটার চরিত্রে?

এমতাবস্থায় খবর মিলেছে চলচ্চিত্র নির্মাতা সুধা কংরা এই বায়োপিক তৈরি করতে চলেছেন। যতদূর সম্ভব, আগামী বছরের মধ্যেই শুরু হয়ে যাবে ছবির শুটিং। এমতাবস্থায় উঠে এসেছে বেশ‌ কিছু বলিউড তারকারা নাম। তার মধ্যে অন্যতম হল অভিষেক বচ্চন ও দক্ষিণী সুপারস্টার সূর্য।

যদিও এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি তবে কানাঘুষো আর মাধবনের নামও শোনা যাচ্ছে। প্রসঙ্গত উল্লেখ্য, ২০০৮ সালে দেশের প্রতি তার অবদানের জন্য তাঁকে পদ্মবিভূষণে ভূষিত করে ভারত সরকার। এছাড়াও আরো একাধিক পুরস্কারে সম্মানিত করা হয়েছে তাকে। সম্প্রতি রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ (আরএসএস) এর সাথে সম্পর্কিত একটি সংস্থা ‘সেবা রত্ন’ পুরস্কারেও সম্মানিত করেছে রতন টাটাকে।

Related Articles

Back to top button