খেলাভারতসেরা খবর

হার্দিককে ছেড়ে দিয়ে ঐতিহাসিক ভুল করেছে মুম্বই, স্পষ্ট জানালেন রবি শাস্ত্রী

আইপিএলের ইতিহাসে সবথেকে সফলতম দল হল মুম্বাই ইন্ডিয়ান্স। এখনো পর্যন্ত সবথেকে বেশি পাঁচ বার আইপিএল ট্রফি চ্যাম্পিয়ন হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। তবে এবার আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স এর অবস্থা খুবই শোচনীয়। এখনো পর্যন্ত ছটি ম্যাচ খেলে একটি ম্যাচেও জয় তুলে নিতে পারেনি রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স।

আইপিএলের ইতিহাসে প্রথমবার টানা ছয় ম্যাচ হারলো মুম্বাই ইন্ডিয়ান্স। তারপরই মুম্বাই ইন্ডিয়ান্সের দল গঠন এবং নিলাম পরিকল্পনা নিয়ে মুখ খুললেন ভারতীয় দলের প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রী।

নিলামের আগে মুম্বই রোহিত শর্মা, জসপ্রীত বুমরাহ, সূর্যকুমার যাদব ও কায়রন পোলার্ডকে রিটেন করলেও ছেড়ে দেয় হার্দিক পান্ডিয়াকে। আর সেই হার্দিকই গুজরাট টাইটান্সের হয়েছে ব্যাটে, বলে আগুন ঝড়াচ্ছেন।

মুম্বাই হার্দিককে ছেড়ে দেওয়ায় খুবই অবাক হয়েছেন রবি শাস্ত্রী। তিনি বলেন, ‘আমি তো অবাক হয়ে গিয়েছিলাম। মুম্বই ইন্ডিয়ান্স দারুণ ভাবে ঘরোয়া ক্রিকেটারদের খুঁজে খুঁজে বার করেছিল। আগে তো কেউ হার্দিক, ক্রুণাল, বুমরাহদের নামই শোনে নি। মুম্বই ওদের খুঁজে বার করে, আইপিএলে আনে। এখন যখন ওরা নিজেদের উন্নতি ঘটিয়েছে, নিজেদের কেরিয়ারের সেরা সময়ে রয়েছে, তখন ওদের ছেড়ে দেওয়া হল।’

Related Articles

Back to top button