খেলাভারতসেরা খবর

হায়দ্রাবাদকে হারিয়ে কার্যত নকআউটে চলে গেল বিরাটদের বেঙ্গালুরু

গতকাল দুপুর সাড়ে তিনটেই আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল সানরাইজ হায়দ্রাবাদ এবং রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি। গুরুত্বপূর্ণ এই ম্যাচে সানরাইজ হায়দ্রাবাদকে 67 রানে হারিয়ে দেয় বেঙ্গালুরু।

এই ম্যাচে প্রথমে ব্যাটিং করতে নেমে শুরুতেই ওপেনার বিরাট কোহলিকে হারিয়ে চাপে পড়ে যায় ব্যাঙ্গালোর। সেই সময় দলের হাল ধরেন ফ্যাফ ডুপ্লেসি এবং রজত পাতিদার। 50 বলে 73 রান করেন ফ্যাফ ডুপ্লেসি, 38 বলে 48 রান করেন রজত পাতিদার। এবং শেষের দিকে নেমে 24 বলে 33 রান করেন ম্যাক্সওয়েল। এছাড়াও 8 বলে 30 রান করেন দীনেশ কার্তিক। এই চার জনের ব্যাটে ভর করে নির্ধারিত কুড়ি ওভার শেষে 192 রান তোলে বেঙ্গালুরু।

জবাবে ব্যাট করতে নেমে হায়দ্রাবাদের দুই ওপেনারই শূন্য রান করে প্যাবিলিয়নে ফিরে যান। তবে রাহুল ত্রিপাঠী 37 বলে 58 রানের ইনিংস খেলে দলকে ম্যাচ জেতানোর চেষ্টা করলেও তা ব্যর্থ হয়। 125 রানে শেষ হয়ে যায় হায়দ্রাবাদের ইনিংস এবং 67 রানে ম্যাচ জিতে নেয় রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আর এই ম্যাচ জিতে প্লে অফের দিকে আরও একটু এগিয়ে গেল বেঙ্গালুরু।

Related Articles

Back to top button