বিনোদনসেরা খবর

নাতির চরিত্রে অভিনয় করা হৃত্বিককে লিপলক করেন রেখা! বলিউড তোলপাড় হয় এই চুম্বনের দৃশ্যে

সেই পুরনো দিনের থেকে এখনো পর্যন্ত রেখাকে(Rekha) নিয়ে মানুষের উত্তেজনা তুঙ্গে। বলিউডের ‘এভারগ্রীন বিউটি’ (Evergreen Beauty) বলতে প্রথমে তার কথাই মনে আসে। দেখতে দেখতে ৬৭ বছর পেরিয়ে গিয়েছে অভিনেত্রীর। যদিও তাকে দেখে তার বয়স বোঝার উপায় নেই।

তিনি এখনো আগের মতোই সুন্দরী ও লাস্যময়ী। সব সময় সেজেগুজে তিনি ক্যামেরার সামনে আসেন। তবে তার জীবনে বিতর্ক যেন তার পেছনে ছাড়ে না। তার জীবনের সমস্ত বিতর্ক বারবার প্রকাশ্যে আসতে থাকে।রেখার সঙ্গে অমিতাভ বচ্চনের প্রেমের সম্পর্কের কথা সকলেই জানতেন। অভিনেত্রী নিজেও কথার প্যাচে তার সেই সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন।

তিনি এক সময় বলেছিলেন যে বিবাহিত পুরুষদের প্রতি তার মন মজে। তবে তার পছন্দের মানুষের তালিকায় নাম ছিল হৃত্বিক রোশনের। তিনি বরাবরই নিজেকে হৃত্বিকের সবচেয়ে বড় অনুরাগী বলে দাবি করে এসেছেন। এমনকি একবার দুজনে এক অস্বস্তিকর পরিস্থিতির মধ্যেও ক্যামেরাবন্দি হয়েছিলেন।

সেটি ছিল একটি অ্যাওয়ার্ড শো-এর ঘটনা। সেখানে তিনি হৃতিককে দেখে উচ্ছ্বসিত হয়ে তড়িঘড়ি তাঁকে জড়িয়ে ধরতে যান। আর এরপরেই ঘটে বিপত্তি। এরপরেই কপালে বা গালে চুম্বনের বদলে অভিনেতার ঠোঁটের একটু নীচেই চুম্বন করে বসেন রেখা! আর তারপরেই শুরু হয়ে যায় বিতর্ক।

এই ছবি মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে চারিদিকে। এমনকি ওই ক‍্যামেরার অ্যাঙ্গেল এমন ভাবেই ছিল যেন মনে হয়, দুজনে লিপলক করছেন। যদিও রেখার উদ্দেশ্য ঠিক কি ছিল সেটা বোঝা যায় না। এই ছবির জন্য দুজনেই বিতর্কিত পরিস্থিতির মধ্যে পড়ে।

Related Articles

Back to top button