বিনোদনসেরা খবর

বিতর্ককে পিছনে ফেলে রেড হট লুকে হাজির সুশান্তের প্রাক্তন রিয়া চক্রবর্তী, প্রশংসা নেটিজেনদের

রিয়া চক্রবর্তী, যাকে নিয়ে একসময় বিতর্ক তুঙ্গে উঠেছিল। কিন্তু ধীরে ধীরে এবার স্বাভাবিক ছন্দে ফিরছেন প্রয়াত অভিনেতা সুশান্তের প্রাক্তন প্রেমিকা। তবে বহুদিন নিজেকে আড়ালে রাখার পর এবার আবার ক্যামেরার সামনে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় সবসময় রিয়া চক্রবর্তীকে নিয়ে চর্চা চলতেই থাকে।

তবে কিছুদিন আগেই রিয়ার পারিবারিক বন্ধু শিবানি দান্দেকার ও ফারহানের বিয়েতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। আর বহুদিন পর সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করেছেন রিয়া। যা দেখে নেটিজেনদের মনে যেন আগুন ধরেছে। একেবারে সুপারহট অবতারে দেখা দিয়েছেন তিনি। ধীরে ধীরে যে স্বাভাবিক ছন্দে ফিরেছেন সেটা এই ছবির মধ্যে স্পষ্ট বোঝা যাচ্ছে।

সম্প্রতি কোন একটি অনুষ্ঠানে তাকে লাল স্লিটেড গাউনে দেখা গিয়েছে। অভিনেত্রী বরাবরই ফ্যাশন সচেতন। নিজের লুক দিয়ে কিভাবে অন্যর থেকে আলাদা হওয়া যায় সেটাও ভালো জানে। আর তাই এই লাল পোশাকে তাকে একেবারে মোহময়ী রূপে দেখতে লাগছে। অভিনেত্রীর এই ছবি পোস্ট করা মাত্রই প্রচুর মানুষ লাইকস করেছেন। অর্থাৎ ছবিটি বেশ ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

এই ছবি পোস্ট করে রিয়া ক্যাপশনে লিখেছেন, ‘নিজেকে খোঁজো, নিজের মধ্যে তুমি খুজে পাবে শক্তি ও ভালোবাসা।’ এই পোস্টের পরেও একের পর এক কমেন্ট করেছেন। অনেকে আবার রিয়া নতুন ভাবে কারোর প্রেমে পড়েছেন কিনা সেটাও জানতে চেয়েছেন। এই ছবির সাথে তার স্টাইলের পেছনে কারা রয়েছেন তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button