বিনোদনসেরা খবর

Big Boss এর ঘর কাঁপাতে যাচ্ছে বাঙালি কন্যা, সিজন ১৬ এ থাকতে পারে ঋতাভরী

সলমান খান সঞ্চালিত ভারতীয় টেলিভিশনের সবচেয়ে হিট এব বিতর্কিত রিয়েলিটি শো হলো ‘বিগবস’। প্রতি বছরের মতো এবারেও শো নিয়ে মানুষের উন্মাদনা তুঙ্গে। কে কে এই সিজনে অংশ‌ নেবেন, কেমন হতে চলেছে অনুষ্ঠানের থিম সবকিছু জানতে উদগূহয়ে আছে দর্শকমহল। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, বেশ কিছু বিতর্কিত তারকাকে দেখা যাবে ‘বিগবস সিজন ১৬’ তে। তবে এরমধ্যে সবচেয়ে বড়ো খবর এই যে, আসন্ন সিজনে দেখা যাবে এক খ্যাতনামা বাঙালি অভিনেত্রীকে।

এই শো’য়ের মূল আকর্ষণ হলো স্বয়ং সলমন খান। ছোটো পর্দায় তাকে দেখার জন্য মুখিয়ে থাকে অনুরাগীরা। এই বছরের মতো তাদের অপেক্ষার অবসান হতে চলেছে। শোনা যাচ্ছে রোহিত শেঠির ‘খতরো কাজ খিলাড়ি’ শেষ হলেই শুরু হয়ে যাবে ‘বিগবস’এর ক্যারিশমা। অর্থাৎ খুব শীঘ্রই টিভির পর্দায় আরো একবার ঘরবন্দী তারকা প্রতিযোগিদের কর্মকান্ড।

কিছুদিন আগে অবদি শোনা যাচ্ছিলো সিজন ১৬ এর জন্য নাকি আকাশছোঁয়া পারিশ্রমিক চেয়েছেন সলমন খান। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই সিজনের জন্য নিজের পারিশ্রমিক তিনগুণ বাড়িয়ে ১০০০ কোটি টাকা দাবি করেছেন তিনি। এই বিষয়ে পোক্তা খবর না থাকলেও এটুকু নিশ্চিত যে চলতি বছরের অক্টোবর মাস থেকেই শুরু হতে পারে বহুল চর্চিত এই শো’য়ের ষষ্ঠদশ সিজন।

এমতাবস্থায় আরো একটি চমকপ্রদ খবর আসছে মিডিয়া থেকে। কানা ঘুষো শোনা যাচ্ছে এক খ্যাতনামা বাঙালি অভিনেত্রীকে এবার দেখা যাবে আসন্ন সিজনে। ইতিমধ্যেই তার সৌন্দর্যে কত পুরুষ যে কাবু হয়েছে তার ইয়ত্তা নেই। এবার ‘বিগবস’ হাউসেও সৌন্দর্য ছড়াতে অংশ নিচ্ছেন টলিউড সেনসেশন ঋতাভরী চক্রবর্তী।

বলিউড ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যাচ্ছে, ইতিমধ্যেই বিগবস থেকে অফার গিয়েছে অভিনেত্রীর কাছে। যদিও তিনি সেই অফার গ্রহণ করেছেন কি না তা এখনও জানা যায়নি তবে খবর চাউর হতেই উন্মাদনা ছড়িয়ে পড়েছে ভক্তদের মধ্যে। সলমনের পাশাপাশি ঋতাভরীকেও যদি এই সিজনে পাওয়া যায় তাহলে তা যে সোনায় সোহাগা হবে সেকথা বলাই বাহুল্য।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন এই সুন্দরী। হামেশাই নিজের ব্যক্তিগত সুখ দুঃখের কথা ভাগ করে নেন অনুরাগীদের সাথে‌। কখনও বোল্ড, হট লুকে তো আবার কখনও স্নিধ, কোমল নারী রূপে ধরা দেন সামাজিক মাধ্যমে। তবে শাড়ি হোক কি ওয়েস্টার্ন পোশাক সবকিছুতেই যে তিনি অনন্যা ত আর নতুন করে বলার কী আছে!

Related Articles

Back to top button