বিনোদনভিডিওসেরা খবর

চেহারার জন্য বারবার ট্রোলড! নারী দিবসে ট্রোলারদের মুখের উপর ‘ফাটাফাটি’ জবাব ঋতাভরীর

সমালোচনা হোক কিংবা কটাক্ষ, সবকিছুকে ঠিক এইভাবেই জবাব দেওয়া উচিত। ঠিক যেমনটা করেছেন টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। আজকেই মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘ফাটাফাটি’-র টিজার। এই ছবির মাধ্যমেই তিনি সমালোচকদের মুখ বন্ধ করে দিতে পেরেছেন। গত বছরই শারীরিক অসুস্থতার জন্য ৮ মাসের মধ্যে পর পর দুবার কঠিন অস্ত্রোপচার হয়েছিল অভিনেত্রীর। এর ফলে তার চেহারার অনেকটাই পরিবর্তন ঘটে। সেই মেদহীন ঝরঝরে ফিগার থেকে বেশ অনেকটাই ওজন বেড়ে যায় ঋতাভরীর।

আর এই সুন্দরী অভিনেত্রীকে এভাবে দেখে কার্যত অবাক হয়ে যায় নেটিজেনরা। আসল কারণ না জেনেই নেটিজেনদের একাংশ আবার কটাক্ষ করতে ছাড়েননি অভিনেত্রীকে। আর এরফলে মানসিক অবসাদে কিছুদিন ভুগছিলেন তিনি। পুরনো দিনের সেই মুহূর্তগুলোর কথা মনে করে সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেই পোস্টে হাসপাতালের বেডে শুয়ে দুটি ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন, ‘এই ছবিগুলো গত বছরের। কিন্তু এখনও কেউ যদি আমায় প্রশ্ন করে, কেমন আছো ঋতাভরী? আমি বুঝে উঠতে পারি না তার কী উত্তর দেব! দারুণ? সামান্য ভালো? ভালো? আমি মনে মনে এখনও বিশ্বাস করি, এরচেয়ে কঠিন সময় আমার জীবনে আর আসেনি। হ্যাঁ আমি এখন ভালো আছি। কিন্তু দীর্ঘ একটা সময় ধরে আমি ভালো ছিলাম না। সে সময় হাসপাতালে থাকাটা আমার অভ্যাস হয়ে গিয়েছিল।’

এর সাথে অভিনেত্রীর এটাও জানিয়ে ছিলেন খুব তাড়াতাড়ি নতুন কিছু শুরু হবে। আবার নতুন কাজের ঘোষণা আসছে। আর এবার সেই ‘ফাটাফাটি’ ছবির টিজার মুক্তি পেয়েছে। এই ছবিতে আবির চ্যাটার্জির বিপরীতে অভিনয় করবেন তিনি। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় এর এই ছবিতে মুখ্য চরিত্র রয়েছেন ঋতাভরী। আর এই ছবির মূল গল্প হল একজন প্লাস সাইজ মহিলার চেহারা। আন্তর্জাতিক নারী দিবসের এই বিশেষ দিনে এই ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে।

জানা গিয়েছে, এক প্লাস সাইজ মডেলের গল্প বলবে এই ছবি। আর এই ছবির টিজার শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘এক প্লাস সাইজ মডেলের গল্প। আমার পরের ছবি ফাটাফাটি। চলুন আমাদের চারপাশে থাকা এই বাঁধাধরা চিন্তাভাবনা ভেঙে দেই যা বলে নারী শরীর ঠিক কীরকম হওয়া উচিত। এই নারীদিবসে উইনডোজের তরফ থেকে আপনাদের জন্য এক ‘ফাটাফাটি’ উপহার। নিজের শরীরকে ফাটাফাটিভাবে সেলিব্রেট করার ছবি ‘ফাটাফাটি’।’ এই টিজার দেখে মুগ্ধ হয়েছেন তাঁর ভক্তরা।

Related Articles

Back to top button