পশ্চিমবঙ্গবিনোদনভিডিওসেরা খবর

ভরা মঞ্চে পুষ্পার ‘ও ও আন্তাভা’ গানটি গেয়ে কাঁপিয়ে দিলেন রুকমা, ভিডিও দেখে অবাক নেটিজেনরা

বাংলা ধারাবাহিকের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রুকমা রায়। যত দিন যাচ্ছে ততই নিজের পরিচিতি বাড়িয়ে তুলছেন রুকমা রায়। কিরণমালা ধারাবাহিক দিয়ে ছোটপর্দায় পা রেখেছিলেন রুকমা। আর জীবনের প্রথম ধারাবাহিকেই নিজের দুর্দান্ত অভিনয় দক্ষতা দিয়ে বাজিমাৎ করেছিলেন রুকমা রায়।

রুকমার এখনো পর্যন্ত ধারাবাহিকে শেষ অভিনয় স্টার জলসার দেশের মাটি ধারাবাহিকে মাম্পি চরিত্রে। সেই চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই দর্শকদের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছেন রুকমা রায়।

তবে শুধু অভিনয় জগতে নয় অভিনয়ের পাশাপাশি একজন দুর্দান্ত গায়িকা রুকমা। রুকমার গলার গান যেকোন পেশাদার গায়িকাকেও টক্কর দিতে পারে। প্রায় দিনই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মনোরঞ্জনের জন্য নিজের গলায় গান গেয়ে পোস্ট করেন রুকমা। তবে এবার ভরা মঞ্চে গান গেয়ে মঞ্চ মাতালেন দেশের মাটির মাম্পি।

সম্প্রতি একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে গিয়েছিলেন রুকমা। আর সেই অনুষ্ঠানে ভক্তদের আবদারে বক্স অফিস হিট দক্ষিণী ছবি ‘পুষ্পা’-র ‘ও ও আন্তাভা’ গানটি গেয়ে শোনালেন রুকমা। রুকমার গলায় এই গান শুনে দর্শকাসনে উপস্থিত সকলেই হাততালি দিয়ে আনন্দিত হয়ে ওঠেন। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই রুকমার ভক্তরা খুশিতে আত্মহারা হয়ে ওঠেন।

Related Articles

Back to top button