বিনোদনসেরা খবর

ফের পর্দায় ফিরছে রাজা-মাম্পির জুটি! রাহুলের বিপরীতে দেখা যাবে রুকমাকে! উচ্ছসিত ভক্তরা

বাঙালি দর্শকদের কাছে সিরিয়াল অন্যতম বিনোদনের মাধ্যম। যত দিন যাচ্ছে দর্শকদের কাছে সিরিয়ালের জনপ্রিয়তা ততই বেড়ে চলেছে। আর এই দর্শকদের পছন্দের কথা মাথায় রেখে নিত্য নতুন ধারাবাহিক তৈরি করছেন নির্মাতারা। এর সাথে রয়েছে টিআরপির চমক। এই ক্ষেত্রে রয়েছে বাংলার দুই বিনোদনমূলক চ্যানেল স্টার জলসা এবং জি বাংলা। এই দুই চ্যানেল একে অপরের বিরাট প্রতিদ্বন্ধী।

তবে ধারাবাহিক দেখতে দেখতে ধারাবাহিকের চরিত্রগুলিকে নিজেদের ঘরের মানুষ মনে করে দর্শকেরা। কোন ধারাবাহিকে কোন চরিত্র ভালো অভিনয় করলে তার জনপ্রিয়তা বেড়ে যায়। সেই ধারাবাহিক শেষ হওয়ার পর সেই চরিত্রের জনপ্রিয়তা কমে না। জি বাংলায় খুব তাড়াতাড়ি আসতে চলেছে নতুন সিরিয়াল ‘লালকুঠি’। যেখানে ভৌতিক এবং রহস্য-রোমাঞ্চ ভরা কাহিনী দেখানো হবে। এখানে মুখ্য ভূমিকায় রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়।

স্টার জলসার ধারাবাহিক দেশের মাটিতে মাম্পি চরিত্রে তার অসাধারণ অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। আর সেখানে রাজা মাম্পির জুটি পছন্দ ছিল সকল ভক্তদের। তবে এবার শোনা যাচ্ছে এই লালকুঠি সিরিয়ালে সম্ভবত রুকমার বিপরীতে দেখা যেতে পারে জনপ্রিয় অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়কে। এই সিরিয়ালের মাধ্যমে রাজা মাম্পি জুটিকে দেখতে চলেছেন দর্শকেরা।

এর সাথে আরও শোনা যাচ্ছে, অপরাজিতা অপু খ্যাত অভিনেত্রী সুস্মিতা দে এবার স্টার জলসার সিরিয়ালে ডেবিউ করতে চলেছেন। তার বিপরীতে দেখা যেতে পারে স্টার জলসার ফেলনা সিরিয়ালের মনিশ ওরফে অভিনেতা দেবজ্যোতি রায় চৌধুরী।

Related Articles

Back to top button