বিনোদনসেরা খবর

প্রত্যেক বিয়ের পরেই নতুন করে পরকীয়া! নাম না করেও ‘শ্রাবন্তী’কে খোঁচা রোশনের!

শ্রাবন্তীকে নিয়ে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না। একটার পর একটা বিতর্কে সবসময় জড়িত থাকেন অভিনেত্রী। আবার সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামী রোশন সিং কে নিয়ে নানারকম তরজা চলতে থাকে। দুজনে একে অপরকে নিয়ে বারবার কটাক্ষ করে থাকেন। কখনো শ্রাবন্তীর কথায় রোশন বিদ্ধ হন। আবার কখনো রোশনের পাল্টা জবাবে খোঁচার মুখে পড়েন শ্রাবন্তী।

এবার ফের রোশনের এক অদ্ভুত প্রশ্নের মুখে পড়েছেন অভিনেত্রী। যদিও এবারও সরাসরি অভিনেত্রীকে নিয়ে তিনি মন্তব্য না করলেও এই পোস্ট দেখে ভালই বোঝা যাচ্ছে যে শ্রাবন্তীকে নাম না করে রোশন এই মন্তব্য করেছেন। অন্তত পোস্ট দেখে নিন্দুকেরা এমনটাই মনে করছেন। কি এমন লিখলেন রোশন? যা নিয়ে আবার বিতর্ক শুরু হয়েছে।

সম্প্রতি রোশন ইনস্টাগ্রাম স্টোরিতে ইংরেজিতে লিখেছেন, কেন তার প্রতিটি বিয়ের সঙ্গে নতুন করে একটি প্রেম বা পরকীয়ার যোগ থাকে? এখানে সরাসরি শ্রাবন্তীর নাম না থাকলেও তিনি যে একজন মহিলাকে মন্তব্য করে পোস্টটি করেছেন তা স্পষ্ট। দীর্ঘ দেড় বছর ধরে দুজনের এই সম্পর্ক আদালতের দারস্ত রয়েছে। প্রথম দিকে রোশন মীমাংসা করতে চাইলেও শ্রাবন্তী সেটি একেবারেই চাননি। সোশ্যাল মিডিয়ায় দুজনে মিলেই ঠান্ডা লড়াইয়ে যুক্ত রয়েছেন।

আর এই নিয়ে নেটিজেনরা প্রায়শই নানারকম কটাক্ষ করছেন। নিন্দুকদের দোষ কোথায়? শ্রাবন্তী ও রোশন দুজনেই যদি গুঞ্জনের রসদ নেটিজেনদের হাতে তুলে দেন তাহলে এরকম সমালোচনা হওয়াটা স্বাভাবিক! যদিও শ্রাবন্তী এসব ব্যাপার নিয়ে কখনোই মাথা ঘামান না। তিনি এখন তার চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে ব্যস্ত রয়েছেন। নিন্দুকদের মতে, এই অভিরূপ এর সঙ্গেই দেশ-বিদেশে ঘুরে বেড়াচ্ছেন শ্রাবন্তী।

Related Articles

Back to top button