খেলাভারতসেরা খবর

চেন্নাইকে উড়িয়ে দিয়ে প্লেঅফের প্রথম ম্যাচে গুজরাটের মুখোমুখি রাজস্থান

গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস এবং সঞ্জু স্যামসনের রাজস্থান রয়েলস। এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

ব্যাটিং করতে নেমে শুরু থেকেই একের পর এক উইকেট হারাতে শুরু করে চেন্নাই সুপার কিংস। শুরুতেই ওপেনার ঋতুরাজ গায়কোয়াড মাত্র 2 রান করে প্যাবিলিয়নে ফিরে যায়। এছাড়া চেন্নাইয়ের প্রত্যেক ব্যাটসম্যানই এইদিন ব্যর্থ হন। শুধুমাত্র মঈন আলীর 93 রান এবং ধোনির 26 রান ছাড়া আর কোন সিএসকে ব্যাটসম্যান রান করতে পারেন নি। ধোনি এবং মঈন আলীর ব্যাটে ভর করে নির্ধারিত কুড়ি ওভার শেষে 6 উইকেট হারিয়ে 150 রান তোলে চেন্নাই সুপার কিংস।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই মাত্র 2 রান করে আউট হয়ে প্যাবিলিয়নে ফিরে যায় বিধ্বংসী ফর্মে থাকা জস বাটলার। এছাড়াও সঞ্জু স্যামসন, দেবদত্ত পাডিক্কল সবাই কম রান করে আউট হয়ে প্যাবিলিয়নে ফিরে যান। সেই সময় রাজস্থানের হয়ে রুখে দাঁড়ায় জসশ্রী জয়সওয়াল এবং রবীচন্দ্রন অশ্বিন। 44 বলে 59 রান করেন জসশ্রী জয়সওয়াল এবং অশ্বিন করেন 23 বলে 40 রান। 5 উইকেট হাতে রেখেই এই ম্যাচ জিতে নেন রাজস্থান রয়েলস।

Related Articles

Back to top button