বিনোদনসেরা খবর

প্রযোজকের দরজায় দরজায় ঘুরেও জুটছে না কাজ, বারংবার অপমানিত হচ্ছেন রূপঙ্কর বাগচী!

এখনকার দিনে যারা শুধুমাত্র নাটকের মাধ্যমে জীবিকা অর্জন করছেন তাদের ক্ষেত্রে এ বিষয়টি সত্যিই খুব কষ্টের। কারণ এখন শুধু নাটক করে মনের খিদে মেটে বটে, কিন্তু খিদে মেটে না। আর তাই নাট্যশিল্পীরাও এখন বিভিন্ন ছবি ও ধারাবাহিকে কাজ করে কিছু আয়ের খোঁজ করেন। কিন্তু এর জন্য তাদের প্রযোজকদের দরজায় দরজায় ঘুরতে হবে, তবুও সঠিক কাজ তো মেলে না বরং জোটে চরম অপমান।

কাজ চাইতে গেলেই প্রযোজকদের ভয়ংকর রূপ সামনে আসে। আর এবার এমনই অভিজ্ঞতার গল্প শোনাবেন রূপঙ্কর বাগচী। তবে এই গল্প তার জীবনের নয়, বরং তার অভিনীত চরিত্র দেবশংকর এর। গায়ক রূপঙ্কর এবার নাট্য অভিনেতা হিসেবে এক শিল্পীর জীবনের কাহিনী তুলে ধরবেন একটি নাটকে। একজন নাট্যকর্মীর বাস্তব জীবনটা যে কতটা কঠিন সেটা এই নাটকের মূল গল্প। এই নাটকের চরিত্র দেবশংকর ছবি এবং ধারাবাহিকে কাজ করার জন্য প্রযোজকদের দরজায় দরজায় ঘুরেছেন।

সেখানে প্রযোজকদের সাথে তার সহকর্মীরা তাকে চরম অপমান করে ফিরিয়ে দিয়েছেন। তবে এরকম ঘটনার শিকার হয়েছে বহু মানুষ। এবার সেই গল্প তুলে ধরা হবে নাটকের মাধ্যমে। এই নাটকের চরিত্র অভিনয় করবেন রূপঙ্কর। গানের মাঝে মাঝেই নাটক নিয়েও জোরকদমে প্রস্তুতি চলছে। আগামী ২০ শে মার্চ নিরঞ্জন সদনে কৃষ্টিপটুয়ার উদ্যোগে রুপংকরের নতুন নাটক ‘চাঁদমারি’ আসছে। কয়দিন আগে স্টার জলসার ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে ছোট একটি চরিত্রে অভিনয় করে তিনি বেশ প্রশংসা কুড়িয়েছিলেন।

অভিনেতা এই নাটক প্রসঙ্গে সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘অনেকদিন ধরে আমি নাটকের সঙ্গে যুক্ত। পয়সা রোজগারের জন্য নাটকে অভিনয় আমি করিনা। বরং এটা করতে গিয়ে ঘরের খেয়ে বনের মোষ তাড়াতে হয় আমাকে। তবুও এটা আমি চালিয়ে যাব। এটা আমার ভালোবাসা জায়গা।’

Related Articles

Back to top button