বিনোদনসেরা খবর

‘যা কোনোদিন করিনি তাই আজ করলাম’, ভক্তদের কাছে কাতর আর্জি জানালেন সব্যসাচী

আজ প্রায় ২ সপ্তাহ হয়ে গেল অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার হুঁশ ফেরেনি। গত ১লা নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর থেকে এখনো অবধি কোনো আশার আলো দেখা যায়নি। সারা বাংলার মানুষ সহমর্মিতা জানাচ্ছেন অভিনেত্রীর জন্য। চিকিৎসকদের মতে এখনো সংকট কাটেনি তাঁর!

এদিন ঐন্দ্রিলার স্বাস্থ্য নিয়ে মুখ খুললেন তার প্রেমিক এবং বিখ্যাত অভিনেতা সব্যসাচী চৌধুরী। কঠিন পরিস্থিতিতেও ভেঙ্গে পড়েননি তিনি। প্রেমিকা ঐন্দ্রিলার মতোই মনের জোর তার। শিশুর ন্যায় আগলে রেখেছেন প্রিয়তমাকে। তাদের দুজমার প্রেমকাহিনী সারা বাংলাতেই বেশ জনপ্রিয়।

এদিন সোশ্যাল মিডিয়াতে ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করতে অনুরোধ করেন তিনি। সব্যসাচী লেখেন, ‘‘কোনওদিনও এটা এখানে লিখব ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন,চমৎকারের জন্য প্রার্থনা করুন, সুপার ন্যাচরালের জন্য প্রার্থনা করুন। ও সমস্ত প্রতিকূলতার সঙ্গে লড়াই করছে।’’

আসলে ঐন্দ্রিলা বহুদিন ভর্ত্তি থাকলেও কোনো আশার আলো দেখা যায়নি। চিকিৎসকদের কড়া নজরদারির মধ্যে রয়েছেন তিনি। এসবের মাঝে আবার হাল্কা জ্বরও আসে তার। দুই সপ্তাহ ধরে ভেন্টিলেশনে ঘোরের মধ্যে রয়েছেন অভিনেত্রী। তাকে নিয়ে তাই গভীর চিন্তায় রয়েছেন প্রেমিক সব্যসাচী চৌধুরী।

সব্যসাচীর পোস্টের কমেন্ট সেকশনে অবশ্য প্রার্থনায় ভরিয়ে দিয়েছেন সবাই। এই কঠিন সময়ে মনে জোর আনতে পরামর্শ দিয়েছেন তারা। এর আগে দু-দুবার ক্যান্সারকে হারিয়ে সুস্থ স্বাভাবিক হয়ে ফিরে আসেন ঐন্দ্রিলা। সবকিছু ঠিকঠাক চললেও হঠাৎ ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা শর্মা। এখনো অবধি কোমায় রয়েছেন তিনি।

নেটিজেনরা সব্যসাচী চৌধুরীকে ভরসা জুগিয়ে যাচ্ছেন। তারা প্রত্যেকেই কমেন্ট সেকশনে নিজেদের মত করে প্রার্থনা করার কথাও জানিয়েছেন। এখন দেখার কবে লড়াই শেষ করে আবারো সম্পূর্ন সুস্থ স্বাভাবিক হয়ে ফিরে আসেন ঐন্দ্রিলা।

Related Articles

Back to top button