খেলাভারতসেরা খবর

‘ঋদ্ধি যোগ্য গুরুত্বই পায়নি, ও অনেক বড় মাপের ক্রিকেটার’, বললেন সচিন

এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটের সব থেকে চর্চিত নাম ঋদ্ধিমান সাহা। অভিজ্ঞ এই ব্যাটসম্যানকে নিয়ে বেশ কিছু ক্ষেত্রে জলঘোলা চলছে। গত বছর হঠাৎ করে ভালো খেলার সত্বেও ভারতীয় দল থেকে বাদ দেওয়া হয় ঋদ্ধিমান সাহাকে। তারপর বাংলা দলেও তাকে নেওয়া হয় নি। তবে এবার আইপিএলে ঋদ্ধিমান সাহা যে পারফরম্যান্স করছে তাতে বাংলার রঞ্জি দলে তাকে সুযোগ দেওয়া হয়েছে কিন্তু ঋদ্ধি এখন বাংলা খেলবে কিনা সেটা পুরোপুরি ভাবে নির্ভর করছে তার ওপর।

এবার ঋদ্ধিমান সাহার প্রসঙ্গে মুখ খুললেন কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকার। যে ঋদ্ধির ব্যাটিং নিয়ে বারবার একাধিক নেতিবাচক প্রশ্ন তোলা হয়েছে, সেই ঋদ্ধিমান সাহার ব্যাটিংয়ের প্রশংসা শোনা গেল স্বয়ং সচিন তেন্ডুলকরের মুখে। তাঁর সম্পর্কে সচিন জানিয়ে দিলেন, উইকেটের যে কোনও প্রান্তে শট খেলার ক্ষমতা রয়েছে বাংলার উইকেটকিপার ব্যাটারের।

ঋদ্ধির প্রশংসা করে নিজের ইউটিউব চ্যানেলের শচীন টেন্ডুলকার বলেন, ‘‘ঋদ্ধিমান সাহা যে মানের ক্রিকেটার, সেই অনুযায়ী অনেক কম গুরুত্ব পায়। আমি ওকে অনেক বড় ক্রিকেটার মনে করি। কারণ, উইকেটের যে কোনও প্রান্তে স্পিনার এবং জোরে বোলারদের বিরুদ্ধে ও শট নিতে পারে”

Related Articles

Back to top button