বিনোদনসেরা খবর

টিআরপি তালিকায় চলছে জোর টক্কর, তলানিতে ঠেকেছে ‘সাহেবের চিঠি’-র TRP, বেরিয়ে গেলেন সিরিয়ালের গুরুত্বপূর্ণ সদস্য

প্রত্যেক সপ্তাহে বাংলা সিরিয়ালের (Bengali Serial) ভাগ্য নির্ধারণের জন্য টিআরপি (TRP) তালিকা প্রকাশিত হয়। দর্শকদের পছন্দ- অপছন্দ সবটাই নির্ভর করে এই টিআরপি তালিকাতে। আর ঠিক এই কারণে বাংলা সিরিয়ালের ক্ষেত্রে এখন টিআরপি শেষ কথা।

দর্শকদের পছন্দ অনুযায়ী ভালো সিরিয়াল হলে টিআরপি তালিকাতে সেরার জায়গা দখল করে। আর যে সিরিয়ালের টিআরপি কম সেটি হয়তো বন্ধ করে দিতে বাধ্য হন নির্মাতারা কিংবা তার টাইম স্লটে পরিবর্তন করা হয়। এ মুহূর্তে বাংলার দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি বাংলা এবং ষ্টার জলসার মধ্যে টিআরপি নিয়ে জোর টক্কর চলছে।

আর একে অপরকে টক্কর দেবার জন্য নিত্য নতুন সিরিয়াল নিয়ে আসছেন নির্মাতারা। ঠিক যেমন কিছুদিন আগেই শুরু হয়েছে ষ্টার জলসার নতুন সিরিয়াল ‘সাহেবের চিঠি’, প্রতিদিন সন্ধে সাড়ে ছটার এই সিরিয়াল রাখা হয়েছে।

এখানে সাহেবের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা প্রতীক সেন, আর চিঠির চরিত্রে অভিনয় করছেন দেবচন্দ্রিমা সিংহ রায়। এর আগে এই জায়গায় দেখা যেত আরেক নতুন ধারাবাহিক ‘বৌমা একঘর’। কিন্তুটিআরপি  ওই সিরিয়াল ভালো ফল না করায় টাইম পরিবর্তন করে সাহেবের চিঠি নিয়ে আসা হয়। কিন্তু তাতে আদৌ কোন কাজ হয়নি।

টিআরপি তালিকায় ভালো ফল করতে পারেনি সাহেবের চিঠিও। সূত্রের খবর অনুযায়ী, এই টিআরপি তালিকায় বদলানোর জন্য সিরিয়ালের টিমেও বদল আনা হয়েছে। এই সিরিয়ালের এক গুরুত্বপূর্ণ সদস্য সিরিয়াল ছেড়ে বেরিয়ে এসেছেন।

এমনকি পুরনো পরিচালকের বদলে নতুন পরিচালক নিয়ে আসা হয়েছে এই সিরিয়ালে। এরপরও যদি টিআরপি না বাড়ে তাহলে টাইম স্লটের ও পরিবর্তন হতে পারে বলে মনে করা হচ্ছে।

 

 

Related Articles

Back to top button