বিনোদনসেরা খবর

ফিরিয়ে দিলেন বিশাল অঙ্কের পারিশ্রমিক, বিনা পয়সায় চিরঞ্জীবীর সিনেমায় কাজ করবেন সালমান খান

বলিউডের পর এবার তেলেগু সিনেমায় কাজ করতে চলেছেন সালমান খান(Salman Khan)। অনেকদিন আগেই শোনা গিয়েছিল, তেলেগু মেগাস্টার চিরঞ্জীবীর ‘গডফাদার’ সিনেমার এক বিশেষ চরিত্রে অভিনয় করবেন ভাইজান। এমনকি এই চরিত্রে অভিনয়ের কাজও শুরু করেছেন সালমান। আর তাই ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে সিনেমার সেটে সালমানকে বরণ করে নেন চিরঞ্জীবী। তবে এই ছবির প্রসঙ্গে এটাও শোনা যাচ্ছে, বিশাল অংকের প্রস্তাব ফিরিয়ে বিনা পারিশ্রমিকে চিরঞ্জীবীর সিনেমায় কাজ করবেন তিনি।

সংবাদ মাধ্যমের সূত্র মারফত জানা গিয়েছে, একটি শর্তেই এই ছবিতে কাজ করার জন্য রাজি হয়েছেন সালমান। শর্তটি হচ্ছে এই সিনেমার জন্য কোন পারিশ্রমিক নিবেন না তিনি। জানা গিয়েছে, এই ছবিতে সালমান খান মালায়ালাম ‘লুসিফার’ সিনেমায় পৃথ্বীরাজ অভিনীত চরিত্রে অভিনয় করবেন। আর এখানে তাকে বিরাট অংকের পারিশ্রমিক অফার করা হলেও তিনি সেটা নিতে অস্বীকার করেছেন। এই ছবিতে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে তাকে। এছাড়া সালমান খান এবং চিরঞ্জীবীকে একটি গানে একসাথে নাচতেও দেখা যাবে বলে জানা গিয়েছে।

এখানে সালমানের চরিত্র বর্ধিত অতিথি চরিত্র হলেও সিনেমাটিতে সালমান খান এবং চিরঞ্জীবীর মধ্যে কিছু দুর্দান্ত দৃশ্য থাকবে। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী কারজাতের এনডি স্টুডিওতে এক সপ্তাহ সিনেমাটির কাজে অংশ নিবেন তিনি। পিঙ্কভ্যালির সূত্রের খবর অনুযায়ী, ‘গডফাদার’ সিনেমার নির্মাতারা এই সালমান খানের মাধ্যমে হিন্দি সিনেমার বাজারে দর্শক টানতে চাইছেন। আর এর জন্য তারা সালমান খানকে বিরাট অংকের পারিশ্রমিক দেয়ার জন্য প্রস্তুত ছিলেন। কিন্তু শুরু থেকেই সালমান বলে দিয়েছিলেন যে তিনি এই সিনেমার জন্য কোন টাকা নিবেন না।

উল্লেখ্য, ‘টাইগার ৩’ শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান। মানিশ শর্মা পরিচালিত এই সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। আগামী বছরের ঈদে মুক্তি পাচ্ছে সিনেমাটি এমনটাই জানা গিয়েছে।

Related Articles

Back to top button