বিনোদনসেরা খবর

‘ভাইজান’ বলে কথা, সালমানের সাথে ঝগড়া করে ফেঁসেছিলেন বলিউডের এই ৭ অভিনেতা!

সালমান খান দীর্ঘ 30 বছরেরও বেশি সময় ধরে বলিউডে দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন। এই দীর্ঘ দিনের সফরের সময় তিনি যেমন খুব ভালো বন্ধু তৈরি করেছেন ঠিক তেমনি প্রচুর শত্রুও বানিয়েছেন। সালমান নিজের বন্ধুর জন্য যেমন যে কোনো কঠিন কাজ করতে পারেন ঠিক তেমনি কেউ শত্রু হয়ে গেলে তার মুখ দেখতেও পছন্দ করেন না। বিবেক ওবেরয় এবং অরিজিৎ সিংয়ের সঙ্গে সালমান খানের শত্রুতা রয়েছে, এদের মুখ দেখাও না পছন্দ ভাইজানের।

আজ আপনাদের এমনই কিছু সেলিব্রিটিদের কথা বলব যাদের সঙ্গে একসময় ঝগড়া করে ফের বন্ধু হয়ে উঠেছেন সালমান খান। কারা কারা রয়েছেন এই তালিকায়?

জ্যাকি শ্রফ- অভিনেত্রী সংগীতা বিজলানিকে নিয়ে একটি সিনেমার সেটে জ্যাকি শ্রফ ও সালমান খানের মধ্যে ঝগড়া হয়। আসলে জ্যাকি সেই সময় বারবার সালমান খানকে রাগিয়ে দিয়েছিলেন, ভাইজানকে বিরক্ত করছিলেন। আর এরপরই শুরু হয় তাদের মধ্যে ঝগড়া। যদিও কিছুদিন পর আবার দুজনের বন্ধুত্ব শুরু হয়ে যায়।

সঞ্জয় দত্ত- সালমান আর সঞ্জয়ের বন্ধুত্বের কথা সকলেই জানেন। কিন্তু একসময় এই দুইজনের মধ্যে ঝগড়া শুরু হয়। রাজমা শেট্টি নামে এক জনসংযোগ ব্যবস্থাপক দীর্ঘদিন সালমানের দেখাশোনা করেছিলেন। সালমান চেয়েছিলেন জেল থেকে বেরিয়ে আসার পর সঞ্জয় দত্ত তাকে নিয়োগ করবেন। কিন্তু সল্লু ভাই, ভাইজানের সে কথা রাখেননি, আর এই নিয়ে দুজনের মধ্যে সম্পর্কে ফাটল দেখা দেয়।

সরোজ খান- ভুল বোঝাবুঝির জন্য সরোজ খানের সঙ্গে সালমান খানের শত্রুতা তৈরি হয়েছিল। পরে সে শত্রুতা বন্ধুত্বে পরিণত হয়। এমনকি সরোজ খান যখন খুব খারাপ অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছিলেন তখন সালমানই তাকে সাহায্য করেছিলেন।

হৃত্বিক রোশন- বলিউডের এই হ্যান্ডসাম পুরুষের সঙ্গে ছবি নিয়ে একটি অ্যাওয়ার্ড মঞ্চে সালমান এমন কিছু মন্তব্য করেছিলেন যার ফলে দু’জনের কথা বন্ধ হয়ে যায়। বহুদিন পরে দুজনের বন্ধুত্ব হতে দেখা গিয়েছে।

শাহরুখ খান- শাহরুখের সঙ্গে সালমানের ঝামেলা যে দীর্ঘদিনের ঝামেলা একথা সকলেই জানেন। প্রায় সাত থেকে আট বছর এই দুজন একে অপরের সাথে কথা বলেননি। কিন্তু সালমানের বোনের বিয়েতে দুজনেই আবার বন্ধুত্ব শুরু করেন। সম্প্রতি দুজনকে একই সাথে দুটি সিনেমাতে দেখা যাবে।

অক্ষয় কুমার- খিলাড়ি কুমারের সঙ্গে সালমান খানের বিবাদ শুরু হয় একটি ছবির মুক্তির তারিখ নিয়ে। যদিও করোনার কারণে সেই মুক্তির তারিখে কোন ছবি আসতে পারেনি। এরপর দুজনের মধ্যে আবার বন্ধুত্ব শুরু হয়।

বনি কাপুর- শ্রীদেবীর স্বামী বনি কাপুরের সঙ্গে সালমানের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। কিন্তু মালাইকা-অর্জুনের সম্পর্কের শুরুর পর থেকে তাদের মধ্যে কথা বন্ধ হয়ে যায়। এখনো পর্যন্ত তাদের একসাথে সেভাবে কথা বলতে দেখা যায়নি।

Related Articles

Back to top button