বিনোদনসেরা খবর

সাংবাদিকের ফোন কেড়ে নিয়ে হুমকি, ভাইজানকে সমন আদালতের, বিপাকে সালমান খান

বলিউডের দাবাং খানকে নিয়ে প্রায় সব সময় চর্চা চলে দর্শক মহল থেকে শুরু করে বি টাউনে। দীর্ঘ ক্যারিয়ারে তিনি বহু সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। কিন্তু অভিনেতার নামে বেশ কিছু মামলাও দায়ের হয়েছে। ছবি ছাড়াও সালমান(Salman Khan) এইসব কান্ডের জন্য সব সময় খবরের শিরোনামে থাকেন।

সালমান খান ও তার বডিগার্ডের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করেছে এক সাংবাদিক। এর জেরেই সালমানকে সমন পাঠালো মুম্বাইয়ের স্থানীয় আদালত। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আর আর খান বলেছেন, ভারতীয় দন্ডবিধি ৫০৪ ও ৫০৬ ধারায় সলমনের বিরুদ্ধে দায়ের হয়েছে মামলা। এই ঘটনা আজকের নয়। ২০১৯ সালের ঘটনা।

কি ঘটেছিল সেদিন? মুম্বাইয়ের রাস্তায় সাইকেল চালাচ্ছিলেন সালমান খান। আর ভাইজানকে দেখামাত্রই তার ছবি তোলা শুরু করেন সাংবাদিকেরা। আর তখনই সাংবাদিক অশোক পান্ডের মোবাইল ছিনিয়ে নেন সালমান খান। এরপর সাংবাদিকের সঙ্গে বচসাতে জড়ান বলিউড অভিনেতা। তাকে হুমকিও দিয়েছেন সালমান।

এই ঘটনার জেরে সালমান ও তার বডিগার্ড শেরার বিরুদ্ধে মুম্বাইয়ের একটি থানায় অভিযোগ করেন ওই ব্যক্তি। এই অভিযোগের ভিত্তিতে অনেক আগে থেকে মুম্বাই কোর্ট এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছিল। দ্রুত এই তদন্তের রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। এবার সালমানকে সমন পাঠিয়েছে কোর্ট। এই মামলার আগামী শুনানি হবে ৫ এপ্রিল।

Related Articles

Back to top button