বিনোদনসেরা খবর

মদ খেয়ে মাতলামি! সলমন থেকে শাহরুখ মদ খেয়ে কন্ট্রোল হারিয়ে ফেলেছিলেন এই ৫ বলিউড তারকা

বলিউড মানেই গসিপ-চর্চা আর বিতর্ক। কখনও ছবির কারণে তো কখনও আবার তাদের বিতর্কিত মন্তব্যের কারণে। মোটের উপর মিডিয়া লাইমলাইট যেন সবসময় তাদের জন্যই বাঁধাধরা। এমতাবস্থায় এমন বেশ কিছু তারকা আছেন যারা মদের নেশায় এমনসব কাজ করেছেন যা আপনি স্বপ্নেও ভাবতে পারবেননা। আজকের প্রতিবেদনে এমনই কিছু তারকার সম্পর্কে জানাবো আপনাদের।

মালাইকা অরোরা : এই বলিউড মগের তথা অভিনেত্রী তার ফ্যাশন সেন্স এবং দূর্ধর্ষ ডান্সিং স্কিলের কারণে হামেশাই চর্চায় থাকেন। সূত্রের খবর, একবার মনীশ মালহোত্রার পার্টিতে মদ খেয়ে সোনম কাপুরের সঙ্গে ঝামেলা করেন তিনি।

সালমান খান : বলিউড ভাইজানও কম যান না। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সলমনের বিরুদ্ধে ড্রিঙ্ক অ্যান্ড ড্রাইভের কেস রয়েছে। শুধু তাই নয়, একদা মাতাল অবস্থায় রণবীরকে চড়ও মেরেছিলেন তিনি।

কপিল শর্মা : মিডিয়া রিপোর্ট অনুযায়ী, একদা মদ্যপ অবস্থায় সুনীল গ্রোভারের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন অভিনেতা। যা নিয়ে তুমুল কাটাছেঁড়া চলে সেই সময়।

আমিশা প্যাটেল : তালিকায় নাম রয়েছে আমিশা প্যাটেলেরও। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তিনি একটি পার্টিতে এতটাই মদ্যপ ছিলেন যে তিনি মাতাল অবস্থায় চুমু খেতে শুরু করেছিলেন।

আমির খান : এই তালিকায় আমির খানের নাম দেখলে আপনি নিশ্চয়ই অবাক হবেন। তবে আমির খানও মদ খেয়ে অদ্ভুত কাণ্ড করেছেন। মদের নেশায় খোলা জায়গায় টয়লেট করতে দেখা গেছিল আমির খানকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছগল সেই ছবি।

সঞ্জয় দত্ত : সঞ্জয় দত্তের মাদকাসক্তি নিয়ে তো নতুন কিছু বলার নেই। মাতাল অবস্থায় মিডিয়াকর্মীদের বেশ কয়েকবার তিরস্কার করেছিলেন তিনি।

শাহরুখ খান : এই তালিকায় রয়েছে বলিউড কিং খান শাহরুখ খানের নামও। রিপোর্ট অনুযায়ী, কিং খান একবার মদ্যপ অবস্থায় বিসিসিআই কর্মকর্তাদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। যা নিয়ে তুমুল আলোচনা হয়।

Related Articles

Back to top button