বিনোদনসেরা খবর

সুশান্তের প্রেমিকা রিয়ার পেছনে লক্ষ লক্ষ টাকা ওড়াচ্ছেন সলমান খান, মাত্র ৭ দিনের জন্যই দিতে রাজি মোটা টাকা

সালমান খান (Salman Khan), বলিউডের (Bollywood) অভিনেতাদের তালিকায় বরাবরই নাম রয়েছে তার। এর সাথে বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর হিসেবেও পরিচিত ভাইজান। তার দীর্ঘদিনের ক্যারিয়ারে একাধিক নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। কিন্তু সেইসব প্রেম নিয়ে বলিউডে চর্চা চললেও এখনো বিয়ে করেননি তিনি। ৫৬ বছর বয়স হলেও নিজেকে অবিবাহিত দাবি করেন সালমান।

বহুবার তার বিয়ে নিয়ে গুজব উঠেছে। কিন্তু প্রত্যেকবারই সেই গুজব ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন সালমান। কিন্তু তাকে নিয়ে বিতর্ক চলতেই থাকে। খবরের শিরোনামে প্রায় প্রত্যেক দিনই পাকাপাকি জায়গা করে নিয়েছেন অভিনেতা। কিন্তু সালমান বহু অভিনেতা-অভিনেত্রীকে বলিউডে কাজের সুযোগ করে দিয়েছেন। আর তারাই আজ সালমানের দৌলতে বলিউডে জায়গা করে নিয়েছেন।

সম্প্রতি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর(Rhea Chakraborty) সঙ্গে নাম জড়িয়েছে সালমানের। সুশান্তের মৃত্যুর পর বারংবার নেটিজেনদের কটূক্তির শিকার হয়েছেন রিয়া। তবে এবার বিগবসের মঞ্চ দিয়েই কামব্যাক করছেন অভিনেত্রী। সম্প্রতি রিয়া চক্রবর্তীর সঙ্গে সালমানের যোগাযোগের খবর রটেছে। যেখানে শোনা যাচ্ছে, রিয়ার সঙ্গে একটি চুক্তি করা হয়েছে আর সেই ক্ষেত্রে মোটা অঙ্কের অর্থ দিতে রাজি আছেন সালমান।

এটাও জানা গিয়েছে, এই চুক্তির আওতায় রিয়া চক্রবর্তীকে মাত্র এক সপ্তাহ কাজ করতে হবে। আর এর জন্য সালমান খান তাকে ৫ লক্ষ টাকা পর্যন্ত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। আসলে বিগবসে রিয়াকে এক সপ্তাহের জন্য আনার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আগামী দিনে সালমানের এই শো-তে রিয়া থাকবেন কিনা সেটা সময় বলবে।

Related Articles

Back to top button