বিনোদনসেরা খবর

শ্যুটিং ফ্লোরে স্যান্ডির সঙ্গে ঝগড়া! ইউটিউবারের জন্য সেট ছাড়তে বাধ্য হন শ্রীতমা

সোশ্যাল মিডিয়ায় বহুদিন আগে থেকেই নিজের জনপ্রিয়তা গড়ে তুলেছেন বাংলার বিখ্যাত ইউটিউবার(Youtuber) স্যান্ডি সাহা(Sandy Saha)। আর এবার তিনি পা রেখেছেন ছোট পর্দায়। ইতিমধ্যেই কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ ধারাবাহিকে স্যান্ডি সাহাকে দেখে উচ্ছ্বসিত হয়েছেন তার অসংখ্য ভক্তরা। এই ধারাবাহিকেও নটি লুকে ধরা দিয়েছেন স্যান্ডি। ইতিমধ্যেই তার এন্ট্রির প্রমো ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

মাথায় টুপি, চোখে লাল হলুদ চশমা, ঠোঁটে হালকা লিপস্টিক দিয়ে স্যান্ডির বার্তা ‘এই নটি আমি পিপস’। তার মজাদার এই অঙ্গভঙ্গি পছন্দ করেছেন দর্শকেরা। কিন্তু অভিনয়ে এত ভালো একটা সুযোগ পেয়েও ঝামেলা থেকে রেহাই হলো না তার। আসলে তিনি বিবাদে জড়িয়ে আছেন এই সিরিয়ালের অন্যতম জনপ্রিয় চরিত্র শ্রীতমা ভট্টাচার্যর(Sreetama Bhattacharya) সঙ্গে। আর সেটের মধ্যে তাদের ঝগড়া নাকি এমন পর্যায়ে পৌঁছায় যে কিছু সময়ের জন্য শুটিং বন্ধ করতে বাধ্য হন নির্মাতারা।

পর্দায় তারা ভাই-বোনের চরিত্রে অভিনয় করলেও বাস্তবে দুজনে ঝগড়া বাধিয়ে বসেন। জানা গিয়েছে, সেদিন মাত্রাতিরিক্ত ইয়ার্কির জেরে ঝামেলা শুরু হয়ে যায়। এর কারণ হলো শ্রীতমা কল টাইমে পৌঁছে রেডি হয়ে বসেছিলেন। কিন্তু স্যান্ডি আসতে দেরি করেন। এরপর দুজনে মেকআপ রুমে বসে রিল ভিডিও বানিয়েছেন। কিন্তু স্যান্ডিকে তার দেরি হওয়ার কারণ জিজ্ঞেস করলে তিনি শ্রীতমাকে নিয়ে মজা করতে শুরু করেন।

এরপরেই রেগে গিয়ে শুটিং ফ্লোর ছেড়ে বেরিয়ে যান শ্রীতমা। এই সময়-এর প্রতিবেদন অনুসারে অভিনেত্রী শ্রীতমা জানিয়েছেন যে একসঙ্গে থাকতে গেলে ঝগড়া হতেই পারে। তবে ফ্লোরের একটা ডেকোরাম থাকে। তিনি সেটা সব সময় মেনটেন করেন। স্যান্ডি নতুন এসেছে বলে এগুলো জানে না। আর ও একটু ছেলে মানুষ। সারাক্ষণ মজা করছে ইয়ার্কি মারছে। কিন্তু কাজের জায়গায় সবসময় এটা করলে চলে না। ওকে সেটা বুঝতে হবে। নইলে ভবিষ্যতে কাজ পেতে অসুবিধা হবে বলেও মনে করেন শ্রীতমা।

Related Articles

Back to top button