বিনোদনসেরা খবর

বিতর্কিত অভিনেতা সঞ্জয় দত্ত, বলিউডের এই ৬ তারকার সঙ্গে তৈরি করে রেখেছেন ‘শত্রুতা’

বলিউডের অন্যতম জনপ্রিয় মুখ ‘সঞ্জয় দত্ত’। ১৯৮১ সালে মুক্তিপ্রাপ্ত ‘রকি’ ছবির মাধ্যমে ইন্ডাস্ট্রিতে তার অভিষেক হয়। দীর্ঘ ৪০ বছরের কেরিয়ারে যেমন একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন সিনেমাপ্রেমীদের তেমনই একাধিক বিতর্কে জড়িয়েছে অভিনেতার নাম। এমনকি অবৈধ অস্ত্র রাখার কারণে জেলেও যেতে হয়েছে তাকে। তবে আজ সঞ্জয় দত্তের সম্পর্কে নয় বরং এমন ৬ তারকার কথা বলবো যার সাথে আদায় কাঁচকলায় সম্পর্ক এই অভিনেতার।

1) শাহরুখ খান : জানিয়ে রাখি বিগত বহু বছর ধরে সঞ্জয় দত্ত ও শাহরুখ খানের মধ্যে কথাবার্তা বন্ধ রয়েছে। যদিও শাহরুখের ‘ওম শান্তি ওম’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন সঞ্জু বাবা তবে তাদের মধ্যে বনিবনা একেবারেই নেই।

2) গোবিন্দা : গোবিন্দা এবং সঞ্জয় দত্তের জুটি অনেক ছবিতেই দেখা গেছে। তবে বেশ কয়েকবছর আগে সঞ্জয় দত্তের একটি অডিও ক্লিপ ব্যাপক ভাইরাল হয় যেখানে গোবিন্দাকে নিয়ে গালিগালাজ করেছিলেন তিনি। এরপর থেকেই গোবিন্দা দূরত্ব তৈরি করে সঞ্জয়ের থেকে।

3) মাধুরী দীক্ষিত : সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিতের সম্পর্ক কারো কাছেই গোপন নয়। নব্বইয়ের দশকে, দুজনেই একে অপরকে বিশেষ পছন্দ করতেন এবং শোনা গেছিলো খুব শীঘ্রই দুজনে একে অপরকে বিয়েও করবেন। কিন্তু তারপর টাডা মামলায় সঞ্জয় গ্রেফতার হওয়ার পর মাধুরী তার সঙ্গে সব সম্পর্ক শেষ করে দেন।

4) আমির খান : আমির খান ও সঞ্জয় দত্তের লড়াই অনেক পুরনো। দীর্ঘদিন ধরেই দুজনের মধ্যে কথাবার্তা বন্ধ রয়েছে। তা সত্ত্বেও ‘পিকে’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল সঞ্জয় ও আমির খানকে।

5) সলমন খান : সলমন খান এবং সঞ্জয় দত্তের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে যখন একটি অনুষ্ঠানে সঞ্জু বাবা সালমানকে অহংকারী বলেছিলেন। এরপর থেকে দুজনের মধ্যে কথাবার্তা বন্ধ।

6) পদ্মিনী কোলহাপুরী : কথিত আছে, একটা ছবির শুটিং চলাকালীন সঞ্জু বাবা ছুরি নিয়ে অভিনেত্রী পদ্মিনী কোলহাপুরীর পিছনে ছুটে যান। তার কর্মকাণ্ড দেখে হতবাক হয়ে যান সবাই। এই ঘটনায় সঞ্জুর বাবা সুনীল দত্ত এতটাই বিরক্ত হয়েছিলেন যে তিনি সঞ্জয়কে রিহ্যাব সেন্টারে পাঠান।

Related Articles

Back to top button