বিনোদনসেরা খবর

বলিউডে ধামাকা! ‘জ্যাকি, মিঠুন, সানি এবং সঞ্জয়’, একই ছবিতে চার সুপারস্টার, প্রকাশ্যে ‘বাপ’ ছবির প্রথম লুক

আবার ফিরে আসছে ৯০ এর দশক। আসন্ন অ্যাকশন ফিল্ম বাপ-এর ফার্স্ট লুক দেখে অন্তত সেটাই মনে হচ্ছে। জ্যাকি শ্রফ, সঞ্জয় দত্ত, সানি দেওল এবং মিঠুন চক্রবর্তী সহ বেশ কিছু বর্ষীয়ান এবং তাবড় তাবড় তারকাদের দেখা যাচ্ছে ছবির পোস্টারে। গত বুধবারই প্রকাশ্যে এসেছে ছবির প্রথম লুক। আর তারপর থেকেই উচ্ছাসের বন্যা বইছে ভক্তমহলে।

সম্প্রতি টুইটার এবং ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে জ্যাকি শ্রফ লিখেছেন, ‘শুট ধামাল, দোস্তি বেমিসাল’। ছবির পোস্টার প্রকাশ্যে আসতেই রীতিমত দাবানলের মত ছড়িয়েছে ভক্তমহলে। ভাইরাল এই ছবিটিতে দেখা যাচ্ছে, চার অভিনেতা সিঁড়িতে বসে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন। স্টাইলের সাথে বসে রয়েছেন চারজন।

জ্যাকি তার সিগনেচার মিলিটারি ক্যামোফ্লেজ জ্যাকেট এবং একটি আন্ডারশার্ট পরে, সাথে একটি হেডব্যান্ড। জ্যাকির এই চেহারা তার ছোট বেলার চেহারার কথা মনে করিয়ে দেয় ভক্তদের। পাশাপাশি, সঞ্জয় দত্তকে দেখা যাচ্ছে,চামড়ার জ্যাকেট, গোটি এবং কেরিয়ারের শুরুর দিকের মত।

এদিকে সানি দেওল পরেছেন আমেরিকান জেল স্যুটের মতো খাকি সাথে লম্বা চুল, দাড়ি এবং একটি ব্যান্ড। পরেছেন। ৯০ এর দশকে মুক্তিপ্রাপ্ত আইকনিক ছবি ‘জিত’এও অনেকটা এরকমই চেহারা দেখা গেছিল। পাশাপাশি মিঠুন চক্রবর্তীকে দেখা যাচ্ছে একটি আর্মি ক্যাপ, চামড়ার জ্যাকেট এবং ডেনিমের সাথে।

চার তারকার এই ক্লাসিক চেহারা দেখে যারপরনাই উচ্ছ্বসিত হয়ে পড়েছে ভক্তমহল। কমেন্ট বক্সে উপচে পড়ছে অনুরাগীদের ভিড়। একজন লিখেছেন, “এটি সবার বাপের প্রথম লুক।” অন্য একজন মন্তব্য করেছেন, “আমি এই পোস্টারে পুরো ৮০ এর দশকের অ্যাকশন তারকা ভাইবোন পাচ্ছি।” কেউ কেউ তো আবার ছবিটিকে হলিউড ফ্র্যাঞ্চাইজি এক্সপেন্ডেবলের সাথেও তুলনা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Jackie Shroff (@apnabhidu)

প্রসঙ্গত, চলতি বছরেই মিঠুন চক্রবর্তীর ৭২ তম জন্মদিনে এই বছরের জুনে ‘বাপ’ ঘোষণা করা হয়েছিল। বহুল চর্চিত অ্যাকশন ফিল্মটি পরিচালনা করছেন বিবেক চৌহান। পাশাপাশি খবর মিলেছে, মুম্বইয়ের একটি স্টুডিওতে ছবির একটা অংশের শুটিং ইতিমধ্যেই শেষ। এখন ছবিটি ঠিক কবে মুক্তি পাবে এই খবর না পাওয়া গেলেও ছবির জন্য সিনেমাপ্রেমীরা যে অধীর আগ্রহে অপেক্ষা করছে তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button