বিনোদনসেরা খবর

ছবির এই ছোট্টো পরীটিকে চিনতে পারছেন? এখন বলিউডের তাবড় তাবড় নায়িকাদের সহজেই টেক্কা দেন ইনি

আজকের দিনে যত বেড়েছে সোশ্যাল মিডিয়ার রমরমা ততই পাল্লা দিয়ে বেড়েছে বিনোদন জগতের বাসিন্দাদের দাপট। আগেকার দিনে সোশ্যাল মিডিয়ার এতো বহুল ব্যবহার না থাকায় সাধারণ মানুষের ধরাছোঁয়ার বাইরেই থাকতেন তারকারা। নিজেদের ব্যক্তিগত জীবনের ঘটনা খুব একটা প্রকাশ্যে আনতেননা তারা।

আর তাই আজকের দিনে যখন পছন্দের তারকাদের পুরোনো দিনের কোনো ছবি বা ভিডিও প্রকাশ্যে আসে তখন বেশ নস্টালজিক হয়ে পড়ে অনুরাগীরাও। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। এমনই একটি বাচ্চা মেয়ের ছবি ব্যাপক ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। সকলেই ছবিটি দেখে চেনার চেষ্টা করছে আসলে কে এই বাচ্চাটি!

ভাইরাল এই ছবিটি আসলে একটি জুতোর দোকানে তোলা হয়েছে‌। দেখে মনে হচ্ছে একপাটি জুতো দারুন পছন্দ হয়েছে শিশুটির। আর সেটা নেওয়ার জন্যই আবদার জুড়েছে সে। সেই সময়টাকেই ক্যামেরাবন্দি করে নিয়েছে কেউ। চলুন জেনে নিই কে এই মেয়েটি আর কী এই ছবির বৃত্তান্ত।

 

এই বাচ্চা মেয়েটি আর কেউ নয় সইফ আলি খানের মেয়ে সারা আলি খান। আর তার এই ছবিটি তুলেছেন তারই পিসি সাবা আলি খান। গতবছর সারার জন্মদিন উপলক্ষে এই ছবিটি দিয়ে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। দেখতে দেখতে ২৬ টি বসন্ত পার করে ফেলেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Saba Pataudi (@sabapataudi)

সারার এই ছবিটি যখন তোলা হয় তখনও সইফ এবং অমৃতার ডিভোর্স হয়নি। একবার বাবা মায়ের প্রসঙ্গে কথা বলতে গিয়ে সারা জানান যে, একদিন আচমকাই সবকিছু বদলে গেছিলো তাদের জীবনে। তাকে আর ইব্রাহিমকে নিয়ে আলাদা ফ্ল্যাটে উঠে আসেন মা অমৃতা। বাবা কেন আলাদা থাকবেন সেই কথা তখন ঢোকেনি ছোট্ট সারার মাথায়। তবে সারার কথা থেকেই জানা যায় যে, পতৌদি পরিবার কখোনোই যোগ্য মর্যাদা দেয়নি অমৃতাকে।

আর মায়ের সেই কষ্ট লাঘব করতে প্রাণপণে চেষ্টা করেন তিনি। ভাই ইব্রাহিম আর মা কে নিয়েই তার পৃথিবী। প্রসঙ্গত, এইমুহুর্তে বলিউডে চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী। অক্ষয় কুমার আর ধনুশের সাথে ‘অতরঙ্গি রে’ ছবিতে দেখা গিয়েছিলো তাকে। তার পরবর্তী প্রোজেক্ট ‘গ্যাসলাইট ইন গুজরাট’ খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে।

Related Articles

Back to top button