খেলাবিনোদনসেরা খবর

বলিউডে নেপোটিজমের বাড়বাড়ন্ত! মডেলিংয়ের পর বলিউডেই ডেবিউ শচীন কন্যা সারা তেন্ডুলকরের!

তারকা সন্তানদের বলিউডে(Bollywood) ডেবিউ নিয়ে দর্শকদের মধ্যে কম সমালোচনা হয় না। অনেকেই বারবার নেপোটিজম নিয়ে মন্তব্য করেছেন। এবার ফের এক তারকা সন্তান বলিউডে ডেবিউ করতে চলেছেন। ইনি হলেন শচীন টেন্ডুলকারের(Sachin Tendulkar) মেয়ে সারা টেন্ডুলকার(Sara Tendulkar)। ভারতীয় ক্রিকেট জগতের এক গুরুত্বপূর্ণ নাম শচীন টেন্ডুলকার।

যদিও তার বাবার পরিচিতির প্রয়োজন এখনো পর্যন্ত সারার পড়েনি। নিজের গুণেই তিনি লাইমলাইট কেড়ে নিয়েছেন। গত কয়েক বছর ধরে ইন্টারনেটে সেন্সেশন সারা। তার রূপের জাদুতে মুগ্ধ অসংখ্য অনুরাগী। বহুদিন আগেই মডেলিং জগতে পা রেখেছিলেন তিনি। আর এবার শোনা যাচ্ছে, বলিউডে নাকি ডেবিউ করতে চলেছেন শচীন কন্যা।

আর এই নিয়েই এখন সরগরম বি-টাউন। সূত্রের খবর অনুযায়ী, মডেলিংয়ে অভিষেক করার পর অভিনয়ে আসার জন্য ইচ্ছা প্রকাশ করেছেন সারা। আর এর জন্য অভিনয়ের প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। এটাও শোনা যাচ্ছে, বেশ কয়েকটি ব্র্যান্ডের হয়েও নাকি কাজ করেছেন তিনি। আর অভিনয়ে আসা নিয়ে তার বাবার ও সমর্থন রয়েছে বলে শোনা যায়। প্রসঙ্গত, এর আগেও শহীদ কাপুরের বিপরীতে বলিউডে ডেবিউ করতে চলেছেন সারা এমন খবর রটেছিল।

কিন্তু সে সময় শচীন নিজে এসে গুজব উড়িয়ে দিয়ে বলেছিলেন তার মেয়ে পড়াশোনা নিয়ে এখন ব্যস্ত রয়েছে। লন্ডন বিশ্ববিদ্যালয় মেডিসিন নিয়ে পড়াশোনা করার পর একটি আন্তর্জাতিক পোশাক প্রস্তুতকারী সংস্থার হাত ধরে মডেলিং জগতে অভিষেক হয় তার। লন্ডনের একটি বিখ্যাত ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপনের কাজ করেছেন সারা। আর সেই বিজ্ঞাপনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি।

Related Articles

Back to top button