বিনোদনসেরা খবর

মোহময়ী রূপে ধরা দিলো রঞ্জা ওরফে ইধিকা, তার সৌন্দর্যের জাদুতে মজেছেন নেটিজেনরা

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’। ধারাবাহিকের রঞ্জার ভূমিকায় অভিনয় করছেন ইধিকা পাল। এর আগেও আমরা ইমলি চরিত্রে দেখেছি ইধিকাকে। ‘রিমলি’র মূখ্য চরিত্র থেকে ‘পিলু’র রঞ্জা সবেতেই দূর্ধর্ষ অভিনয় করছেন তিনি।

‘ইমলি’তে তিনি একজন পজিটিভ চরিত্রে অভিনয় করে যেমন মন কেড়েছেন দর্রশকদের তেমনই ‘পিলু’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্র তার অভিনয় থেকে চোখ সরাতে পারছেনা দর্শকমহল।

প্রসঙ্গত অভিনেত্রী ‘ইধিকা পাল’ মানেই দর্রশকদের কাছে নতুন কিছু। সবসময়ই ব্যতিক্রম কিছু দিয়ে দর্রশকদের আকর্ষিত করেছেন তিনি। তার ব্যক্তিত্ব থেকে শুরু করে অভিনয় রূপ সবকিছুই বিশেষ পছন্দ দর্রশকদের। তবে সম্প্রিতি এক অন্য কারণে চর্চায় এসেছেন এই টেলি অভিনেত্রী।

সদ্যই তার একটি নতুন লুক ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল এই ছবিতে দেখা যাচ্ছে এক্কেবারে বাঙালি সমাজে নিজেকে সাজিয়েছেন ইধিকা। যদিও এর আগেও দুবার তার কনের সাজ ভাইরাল হয়েছিলো। তবে এবারে যেন আলাদাই মাধূর্য রয়েছে তার চোখেমুখে।

 

View this post on Instagram

 

A post shared by sayan kundu (@sayankundu9)

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ব্রাইডাল ফটোশুটের এই ছবিটি অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। মেরুন বেনারসি, কপালে চন্দন পরিহিত ইধিকার থেকে চোখ ফেরানো দায়। যতটুকু বোঝা যাচ্ছে কোনো ফটোশুটের জন্য এরকম সেজেছেন অভিনেত্রী। তবে তার রূপের ছটায় যে ঘায়েল হয়েছে বাঙালি পুরুষরা তা আর নতুন করে বলার কিছু নেই।

Related Articles

Back to top button