বিনোদনসেরা খবর

মায়ের মতোই সুন্দরী হচ্ছে নীলম কোঠারির মেয়ে, তাঁর সৌন্দর্য হার মানাবে তাবড় তাবড় অভিনেত্রীদের, রইল ছবি

একথা তো সবাই জানেন যে নীলম কোঠারি তার সময়ের এক নম্বর অভিনেত্রী ছিলেন। তার সৌন্দর্যে মুগ্ধ হয়েছে দেশের লাখো পুরুষ। সেই সময় বহু তাবড় তাবড় অভিনেতার সাথে কাজ করেছেন তিনি। এর মধ্যে তার আর গোবিন্দার জুটি বিশেষ জনপ্রিয় হয়ে উঠেছিলো ভক্তমহলে। এমনকি বি টাউনে দুজনের অ্যাফেয়ার নিয়েও বেশ জল্পনা শুরু হয়েছিলো তখন।

কিন্তু মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তাদের সম্পর্ক খুব বেশিদিন টেকেনি। গোবিন্দার সাথে ব্রেকাপের পর নীলম বিয়ে করেন সমীর কোঠারিকে। এরপর অহনা সোনি নামে একটি মেয়েও হয়। নীলমের মেয়ে অহনাকে দেখলে মুগ্ধ হবে যে কেউ। চলুন আজ নীলমের মেয়ের সাম্প্রতিক কিছু দেখে নিই।

বর্তমানে নীলম ইন্ডাস্ট্রি থেকে বেশ খানিকটা দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। নীলম তার সময়ের অন্যতম সুন্দরী অভিনেত্রী। সম্প্রতি, নীলম তার পরিবারের সাথে ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছিলেন, যেখানে তার সাথে ছিলো স্বামী সমীর এবং মেয়ে অহনা।

 

View this post on Instagram

 

A post shared by Neelam (@neelamkotharisoni)

এবং সেই ছুটির বেশ কিছু ছবিই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন নীলম। আর এই ছবিই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ছবিতে দেখা যাচ্ছে, নীলয়ের মেয়ে অহনা তার মায়ের চেয়েও বেশি সুন্দরী। এই বয়সেই মায়ের মতোই কিউট আর লাবণ্যময়ী সে।

ভাইরাল এই ছবিতে, অহনা একটি নীল ডেনিম শার্ট, সাদা টি-শার্ট এবং সবুজ ক্যাপ পরে আছেন এবং এই লুকে ব্যাপক কিউট লাগছে তাকে। হঠাৎ করে নীলম কোঠারির মেয়েকে দেখে অনুরাগীরা তো বেজায় খুশি। একজন ইউজার মন্তব্য করেছেন, “বাহ বাহ অহনাকে স্বর্গের অপ্সরার চেয়ে কম লাগছে না।”

নীলম কোয়ারির কেরিয়ারের কথা বললে, একাধিক হিট ছবিতে কাজ করেছেন তিনি। মার্ডার, খুদগর্জ, লাভ 86, দ্য প্রিজনার, সিঁদুর, ইলজাম, ঘরানা, ফরজ কি জং, বিল্লু বাদশা ইত্যাদি বেশকিছু নীলম অভিনীত সেরা ছবি।

Related Articles

Back to top button