বিনোদনসেরা খবর

বাস্তবে আলিয়ার থেকেও অনেক সুন্দরী ‘গাঙ্গুবাঈ’, রইল মুম্বইয়ের ‘মাফিয়া কুইন’-র অদেখা ছবি

বলিউডে এখন বিগত কয়েক মাস ধরে বেশ কিছু ছবি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছে। আর এই তালিকায় রয়েছে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। এই ছবিতে গাঙ্গুবাঈয়ের চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট(Alia Bhatt)। আর ছবি মুক্তির পর থেকেই তার অসাধারণ অভিনয় গুণের প্রশংসা করেছেন দর্শক থেকে সমালোচকেরা। আলিয়ার ক্যারিয়ারের সবথেকে সফলতম ছবির তকমাও দিয়েছেন অনেকেই। যদিও শুরু থেকেই সঞ্জয় লীলা বানশালী পরিচালিত এই ছবিকে বারবার বিতর্কের সম্মুখীন হতে হয়েছে।

যদিও গাঙ্গুবাঈ ট্রেন্ড এখনো সোশ্যাল মিডিয়ায় চলছে। গাঙ্গুবাঈ লুকস থেকে শুরু করে কথা বলার স্টাইল, নাচ, পোশাক সব কিছুই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল। তবে আজকের এই প্রতিবেদনে বাস্তবের গাঙ্গুবাঈকে নিয়ে আপনাদেরকে জানাবো। সেই সময় তিনি স্পষ্ট করে বুঝিয়ে দিয়ে গিয়েছিলেন নারী শরীর মাত্রই যে তা পুরুষদের ভোগ্য নয়। পুরুষতান্ত্রিক সমাজে ও তিনি এইটি করে দেখাতে পেরেছিলেন। সেই ১৬ বছর বয়স থেকে গুজরাটের কাথিয়াওয়ারের বাসিন্দা গাঙ্গুবাঈয়ের লড়াইটা শুরু হয়েছিল।

তিনি কিন্তু অভিনেত্রী হতে চেয়েছিলেন, তবে জীবনের কঠিন লড়াই তাকে পতিতা বানিয়ে ছেড়েছে। মাত্র ১৬ বছর বয়সে তার বাবার এক কর্মচারীর প্রেমে পড়লেন গঙ্গা অর্থাৎ গঙ্গুবাই। এরপর সেই প্রেমিকের হাত ধরেই ছাড়লেন ঘর। আর যার হাত ধরে তিনি ঘর ছাড়লেন, সেই প্রেমিক মাত্র ৫০০ টাকার বিনিময়ে গঙ্গাকে বেচে দিলেন নিষিদ্ধ পল্লীতে। এরপর শুরু হল আরেক লড়াই। তিনি মনে মনে ঠিক করে নিয়েছিলেন, বেশ্যা হয়েও যদি থাকতেই হয় তবে তিনি রানির মতোই থাকবেন।

আর এরপরে ধীরে ধীরে তিনি হয়ে উঠলেন মুম্বইয়ের ‘মাফিয়া কুইন’। জানা গিয়েছে, মাফিয়া ডন করিম লালার গ্যাঙের এক সদস্য গাঙ্গুবাঈকে ধর্ষণ করেছিল। আর এই অন্যায়ের বিচার চেয়ে গাঙ্গুবাঈ করিমলালার সঙ্গে দেখা করেন এবং তাঁকে রাখি বেঁধে ভাই বানিয়ে নেন। তবে সম্প্রতি গাঙ্গুবাঈয়ের আসল ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার ছবি শেয়ার করেছেন তার ছেলে। যে ছবিতে তার সৌন্দর্য অনায়াসেই আলিয়া ভাটকে টেক্কা দিতে পারে। নেটিজেনরা গাঙ্গুবাঈয়ের সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Related Articles

Back to top button