বিনোদনসেরা খবর

‘কিং ইজ ব্যাক’! শেষ হতে চলেছে সাউথের রমরমা, পাঠানের পরেই শাহরুখের হাতে আরও ২ টি বিগবাজেটের ছবি

বলিউডে ফের রাজত্ব করতে আসছেন কিং খান। প্রায় চার বছর পর বলিউডে ব্যাক-টু-ব্যাক ছবি নিয়ে ফিরবেন শাহরুখ খান(Shahrukh Khan)। এখন বেশ কিছুদিন ধরেই সাউথের সিনেমার রমরমা চলছে বলিউডে। ‘পুষ্পা’ ছবির দুর্দান্ত সাফল্যের পর আবার বক্স অফিস কাঁপাচ্ছে জুনিয়র এনটিআর এবং রামচরনের ছবি ‘আরআরআর’।

যদিও এতদিন বলিউডে কাজ না করেও কোন চিন্তা বা ভয় নেই শাহরুখের। কারণ তিনি বলিউডের বাদশা, বলিউড ইন্ডাস্ট্রির রাজা তিনি। তাই এখনো তার অভিনীত ছবির ট্রেলার মুক্তি পায়নি, শুধুমাত্র কামব্যাকের খবর পেয়ে উচ্ছ্বসিত হয়েছেন তার ভক্তরা। যদিও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে শাহরুখের ‘পাঠানে’র লুক। যা দেখে অবাক হয়েছেন সকলে।

এই অসাধারণ লুকের মাধ্যমে রাজার মতো এন্ট্রি নিচ্ছেন তিনি। সদ্য পাঠানের শুটিং শেষ করে স্পেন থেকে মুম্বাই ফিরেছেন তিনি। এই পাঠান এর পরেও তার হাতে ২ খানা ছবি রয়েছে। সূত্রের খবর অনুযায়ী, এবার অ্যাটলির হোম প্রোডাকশনের শুরু করবেন তিনি। এই ছবির অল্পস্বল্প শুটিংও শুরু হয়ে গিয়েছে। এই ছবিতে আবার শাহরুখের বিপরীতে দেখা মিলবে দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকে। এছাড়া দেখা যাবে প্রিয়মনি, সুনীল গ্রোভার এবং সানিয়া মালহোত্রাকে।

শাহরুখের এই কামব্যাকের খবরে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডি #King_is_back। এছাড়া আর একটি ছবির তিনি শুটিং শুরু করবেন বলেও শোনা যাচ্ছে। রাজু হিরানির এই ছবিতে তার বিপরীতে থাকবে তাপসী পান্নু। আবার ভিকি কৌশলকে ক্যামিও চরিত্রে দেখা যাবে। অর্থাৎ বোঝাই যাচ্ছে শাহরুখ খানের এবারে এন্ট্রি ধামাকাদার হতে চলেছে।

Related Articles

Back to top button