বিনোদনসেরা খবর

আমিরের অবস্থা দেখে ভয়ে কাঁপছেন শাহরুখ খান! ফিরিয়ে দিলেন তার অতি সাধের ‘ডন 3’-র অফার

সিনে ইন্ডাস্ট্রিতে খানেদের একচ্ছত্র আধিপত্য এবার শেষের মুখে। আমির খানের ‘লাল সিং চাড্ডা’র করুন পরিনতি দেখে সলমন-শাহরুখও এখন ভীত সন্ত্রস্ত। আমিরের হিন্দু বিরোধী ছবি এবং বিতর্কিত মন্তব্যের জেরে ছবি বয়কটের ডাক দেয় দেশবাসী। আর সেই আগুনে ঘি ঢালে করিনার ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য। সবে মিলিয়ে মারাত্মক ক্ষতির সম্মুখীন হতে হয়েছে নির্মাতাদের। এইমুহুর্তে বলিউডের পরিস্থিতি এতোটাই শোচনীয় যে শাহরুখও হাত তুলে নিয়েছেন তার আসন্ন এক ছবি থেকে।

শাহরুখের ডন ফ্র্যাঞ্চাইজি নিয়ে তো নতুন কিছু বলার নেই। বহুল চর্চিত এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় পার্ট নিয়ে বহুদিন ধরেই জল্পনা তল্পনা চলছিলো। প্রথম দুই পার্টের ম্যাসিভ হিটের পর তৃতীয় পার্টের প্রস্ততিও নিতে শুরু করে দিয়েছিলেন শাহরুখ। দিনকয়েক আগেই শোনা যাচ্ছিলো তার হাতের কাজ শেষ হলেই ‘ডন 3’ নিয়ে বসবেন তিনি।

কানা ঘুষো শোনা যাচ্ছিলো যে, ‘ডন’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবিতে দেখা যাবে বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনকে। যদিও নায়িকা কে থাকবেন তা এখনও জানা যায়নি। তবে সাম্প্রতিক এক রিপোর্টে বলা হয়েছে যে, পরিস্থিতি দেখে নাকি আপাতত শাখরুখ নিজেই ছবি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। বলিউড ঘনিষ্ঠ সূত্রের খবর, তার কাছে ছবির প্রস্তাব গেলে তিনি জানান যে, এই ছবি নিয়ে সম্পূর্ণ আশ্বস্ত হতে পারছেন না তিনি।

অনিশ্চিয়তার কারণেই নাকি ছবি নিয়ে পুনর্বিবেচনা করার কথা জানিয়েছেন তিনি। অভিনেতার অন্যতম প্রিয় চরিত্র ‘ডন’, তাকেও না বলেছেন কিং খান। এখান থেকেই অনুমেয় যে, বলিউডের পতন ঠিক কোন জায়গা অবদি পৌঁছেছে। সূত্রের খবর, এইমুহুর্তে পাঠান নিয়ে বেশ চিন্তায় রয়েছেন শাহরুখ। যতক্ষণ না একটা ছবির ফলাফল তিনি দেখছেন ততক্ষন নাকি বাকি ছবি নিয়ে কোনোভাবেই আশ্বস্ত হতে পারছেননা।

বলিউডের তথাকথিত মিস্টার পারফেকশনিস্ট আমির খান যেভাবে মানুষের কাছে কাকুতি মিনতি করেছিলো তা থেকেই স্পষ্ট যে, খানেদের স্ট্র্যাটেজি আর পছন্দ করছেনা দর্শকমহল। তাই তিনি চিত্রনাট্য ঠিক করার পরামর্শ দিয়েছেন ফারহান আখতারকে। তার নির্দেশ মতোই ছবির গল্পকে আবার কাঁটা ছেঁড়া করতে বসেছেন পরিচালক। তবে এতো সবের পরেও দর্শকরা শাহরুখকে মেনে নেয় কি না সেটাই দেখার।

Related Articles

Back to top button