বিনোদনসেরা খবর

উধাও শাহরুখের ‘মন্নত’-র স্বর্ণাক্ষরের নামপ্লেট, রাতারাতি বসানো হল নতুন নামফলক

মুম্বাই শহরের অন্যতম বিখ্যাত স্থান ব্যান্ড স্ট্যান্ডে অবস্থিত মন্নত। ভারত তো বটেই বিশ্বের বহু মানুষ এখানে শাহরুখকে দেখতে আসেন। শাহরুখ ভক্তদের মধ্যে তো বটেই, দেশ বিদেশের বিভিন্ন মানুষের কাছে বিখ্যাত এই স্থান। এমনকি স্থানীয় অটোচালকরা অবধি পর্যটকদের নিয়ে যান সেখানে মন্নত দর্শন করাতে।

বলিউডের তথা শাহরুখের ভক্তরা সেখানে DDLJ এর সেই সিগনেচার পোজে দাঁড়িয়ে ছবি তোলেন। কিন্তু সেই মন্নত থেকে যে খবর সামনে এসেছে তা বেশ উদ্বেগজনক। দর্শকরা তাজ্জব বনে গিয়েছেন এই দেখে।

শাহরুখের বাড়ির দরজার পাশে স্বর্ণাক্ষরে নামাঙ্কিত করা ছিল মন্নত। কিন্তু লেটেস্ট রিপোর্ট অনুযায়ী উধাও হয়েছে সেই প্লেট! কিন্তু কীভাবে? আসলে এবার বলি বাদশার বাড়ির নামপ্লেটে স্বর্ণাক্ষরের জায়গায় ‘ডায়মন্ড নামফলক’ বসেছে।

কয়েক মাস আগে দেখা যায় মন্নতের নামফলক উধাও হয়েছে। সেই নিয়ে শুরু হয় জল্পনা কল্পনা। হঠাৎ এই পরিবর্তন দেখে উদ্বিগ্ন হয়ে পড়েন অনেকে। পরে জানান যায় মেরামতির কাজের জন্য সরানো হয় সেই ফলক। আর এবার তার জায়গা নিয়েছে ডায়মন্ড ফলক!

হীরে খচিত সেই প্লেটের নীচে LED লাইট বসানো রয়েছে। সেখানে উজ্জ্বল আলোকে মন্নত লেখা দেখা যাবে। একইসাথে শাহরুখের বাড়ির পুরনো গেটের পরিবর্তে নয়া গেট বসানো হয়েছে। এবার মন্নতের সামনে দাঁড়িয়ে ছবি তোলার ক্ষেত্রে আরো বেশি সুবিধা পাবেন ভক্তরা।

Related Articles

Back to top button