বিনোদনসেরা খবর

‘বাদশাহী কামব‍্যাক’, শুধু ওয়েব দুনিয়ার নায়ক নন, এবার নিজের নামে আস্ত OTT প্ল‍্যাটফর্ম আনলেন শাহরুখ খান

তিনি শুধু নামেই বাদশা নন, তার হাবভাব, কাজকর্ম সবেতেই বাদশাহী লুক বজায় থাকে। নিশ্চয়ই বুঝতে পারছেন এখানে কার কথা বলা হচ্ছে। বেশ কিছু মাস নিজেকে লুকিয়ে রাখার পর এখন একটার পর একটা চমক দিচ্ছেন বলিউডের বাদশা শাহরুখ খান। বড় ছেলে আরিয়ানকে নিয়ে নানা কেচ্ছা কাহিনি আসার পর নিজেকে কার্যত ঘরবন্দি করেছিলেন কিং খান।

এবার ধীরে ধীরে ধামাকাদার জিনিস প্রকাশ্যে আসছেন শাহরুখ। প্রথমে দুর্দান্ত সেই বিজ্ঞাপনের ভিডিও থেকে শুরু করে পাঠানের টিজার প্রকাশ্যে আনলেন। আর সবকিছুতেই দর্শকদের অবাক করে দিয়েছেন তিনি। আর সোশ্যাল মিডিয়াতেও এবার ফের নতুন করে নিজের আধিপত্য স্থাপন করতে চলেছেন কিং খান। বহুদিন আগেই একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল তার সময়কার সব অভিনেতারাই ওটিটি প্লাটফর্মে নিজেদের কাজ শুরু করলেও একমাত্র শাহরুখ খান বাদ ছিলেন।

তবে এবার সেই কাজটিও পূরণ করতে চলেছেন তিনি। তবে এখানেও রয়েছে বিরাট চমক। অন্যান্য সকলের থেকে আলাদা তো তাকে হতেই হবে, নাহলে তিনি কিং খান হলেন কি করে! কোন ওয়েব সিরিজ বা ছবি দিয়ে নয়, বরং আস্ত একখানা OTT প্ল‍্যাটফর্মই বানিয়ে ফেলেছেন বলিউডের বাদশা। মঙ্গলবার নেটাগরিকদের এই খবর দিয়েছেন তিনি। টুইটারে তিনি হিন্দিতে লিখেছেন, ‘কুছ কুছ হোনে ওয়ালা হ‍্যায়, OTT কী দুনিয়া মে।’ আর এখানে নিজের ছবির সঙ্গে ওটিটি প্লাটফর্মে লোগোর ছবি শেয়ার করেছেন।

আর এই প্ল‍্যাটফর্মের নাম দিয়েছেন ‘এসআরকে প্লাস’ (SRK+). অর্থাৎ তিনি যে বাদশা সেই কাজ আদপে করে দেখালেন। সকলের থেকে হটকে কিছু না করলে তিনি আলাদা হবেন কি করে। যদিও নেটিজেনদের অনেকেই মনে করছেন, আরিয়ানের জন্য তার এতদিনের যা ক্ষয়ক্ষতি হয়েছে এবার সেগুলোর দ্বিগুণ টাকা উসুল করে নেবেন তিনি। তার বহু প্রতীক্ষিত ‘পাঠান’ ছবি ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে। আপাতত টিজারে এই মুক্তির তারিখ ঘোষণা করেছেন শাহরুখ খান। যেখানে তার সঙ্গে রাখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে।

Related Articles

Back to top button