বিনোদনসেরা খবর

বাদশাহী কামব্যাক! বলিউডে নতুন রেকর্ড গড়ছেন শাহরুখ খান, ‘পাঠান’ ছবির জন্য পারিশ্রমিক নিচ্ছেন ১০০ কোটি টাকা

শাহরুখ খান, বলিউডের বাদশা তিনি। তাকে নিয়ে নতুন করে আর কিছু বলার প্রয়োজন নেই। কয়েক দশক ধরে তিনি প্রচুর সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। শুধু দেশেই নয়, বিদেশেও রয়েছে তার অসংখ্য অনুরাগী। যদিও দীর্ঘ তিন বছর তাকে বড় পর্দায় দেখা যায়নি। ২০১৮ সালে ‘জিরো’ ছবি ফ্লপ হওয়ার পর আর বড় পর্দায় তার কোন ছবি মুক্তি পায়নি।

এবার ফের বড়পর্দায় কামব্যাক করতে চলেছেন কিং খান। যশরাজ ফিল্মসের ‘পাঠান’ ছবি দিয়ে আগামী বছর বড় পর্দায় ফিরছেন তিনি। এই ছবি নিয়ে ইতিমধ্যেই তার ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। এই বিগ বাজেটের ছবিতে শাহরুখ খানের পারিশ্রমিক যে আকাশছোঁয়া হবে তা বলাই বাহুল্য। বেশ কয়েকদিন আগে চলচ্চিত্র সমালোচক উইমার সান্ধু একটি টুইট করেন। তিনি সেখানে বলেছিলেন যে পাঠান ছবির জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন শাহরুখ খান। আর এই মন্তব্যের পর শোরগোল পড়ে যায় বিটাউনে।

পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবি নিয়ে ইতিমধ্যেই বেশ চর্চা চলছে। এই ছবিতে শাহরুখ খানের সঙ্গে রয়েছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। মুম্বাই শুটিং শেষ হওয়ার পর স্পেনের শুটিং শেষ করেছেন পাঠানের টিম। কিছুদিন আগে স্পেনে শুটিং চলাকালীন দীপিকা পাড়ুকোন ও শাহরুখ খানের ছবি সুপার ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যেখানে কিং খানের এইট প্যাক বডি দেখে ঘুম উড়ে গিয়েছে অনুগামীদের। প্রসঙ্গত, এই ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করতে চলেছেন সালমান খান। বহুদিন পর এই জুটিকে ফের একসঙ্গে বড় পর্দায় দেখার জন্য উচ্ছ্বসিত তাদের ভক্তরা।

Related Articles

Back to top button