বিনোদনসেরা খবর

সম্পর্কে ক্যাটরিনা কাইফের জা ইনি, সৌন্দর্যে ক্যাটকেও কয়েক গোল দিতে পারেন এই অভিনেত্রী

ডিসেম্বরের শুরুতেই সকলকে চমকে দিয়ে বলিউড অভিনেতা ভিকি কৌশলকে বিয়ে করেন সুন্দরী ক্যাটরিনা কাইফ। এই বিয়ে নিয়ে সরগরম বি-টাউন। বিয়ের আগে থেকে একটার পর একটা চমক সামনে এসেছে। ভিকি-ক্যাটরিনার বিয়ের ছবি কেউ তুলতে পারবেন না, এমনকি বিয়ের অনুষ্ঠানে প্রবেশের আগে মানতে হয়েছিল অনেক রকম শর্ত।

যদিও বিয়ের পরেই অনুগামীদের সাথে নানা মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন ভিকি-ক্যাটরিনা। ৩৮ বছর বয়স হলেও ক্যাটরিনাকে দেখে বোঝার কোনো উপায় নেই। তাঁর সৌন্দর্যে ঘায়েল কোটি কোটি অনুরাগীরা। তবে জানেন কি ভিকির ভাই সানি কৌশলের গার্লফ্রেন্ডও ভীষণ সুন্দরী। তাঁর রূপের আগুনে কুপোকাত ভক্তরা।

এই গার্লফ্রেন্ডও একজন বলি অভিনেত্রী। বান্টি অউর বাবলি ছবির মাধ্যমে কেরিয়ার শুরু করেছেন এই অভিনেত্রী। যার নাম শর্বরী। সূত্রের খবর অনুযায়ী, ভিকির ভাই সানির সঙ্গে ডেট করছেন শর্বরী। এমনকি ভিকি-ক্যাটের বিয়েতেও নাকি দেখা গিয়েছিল তাঁকে। তাঁর গ্ল্যামারের কারণেই তিনি এখন সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন। আচ্ছা আচ্ছা সুন্দরীকে কয়েক গোল দিতে পারেন ক্যাটরিনার জা।

এমনকি ক্যাটরিনার থেকে রূপের দিকে কোনো অংশে কম যান না। তাঁর পাগল করা রূপে ঘায়েল হয়েছেন ভক্তরা। আর বোল্ড অবতারে প্রকাশ্যে এসে ভক্তদের ঘায়েল করতে সিদ্ধহস্ত তিনি। এই সিনেমাতে আসার আগে তিনি সঞ্জয় লীলা বনশালীর সহ-পরিচালক হিসাবেও কাজ করেছেন। শর্বরী বোল্ড লুকের ছবি বা ভিডিও কোনোটাই ভাইরাল হতে সময় নেয় না।

Related Articles

Back to top button