বিনোদনভিডিওসেরা খবর

শাহরুখকে নকল করছেন শিল্পা শেট্টি! ভিডিও ভাইরাল হতেই শোরগোল নেটদুনিয়ায়

বলিউডের সুপারহিট ফিল্ম ‘কাভি খুশি কাভি গাম’-র সেই আইকনিক দৃশ্যের কথা সকলেরই মনে আছে। যেখানে বিদেশ থেকে পড়াশোনা করে বহু বছর পর ছেলে বাড়ি ফিরেছে। বাড়িতে হেলিকপ্টার করে নেমেছে। আর ছেলেকে বরণ করতে বরণডালা নিয়ে হাজির মা। শাহরুখের অনবদ্য দৃশ্যর অভিনয় মনে নেই এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না।

২০২১-এ কুড়ি বছর পূর্ণ হয়েছে এই সুপারডুপার হিট সিনেমার। জানেন কি শাহরুখ খানের মতোই এই দৃশ্যের পুনরাবৃত্তি করেছেন আরেক বলিসুন্দরী শিল্পা শেট্টি। কয়েকদিন আগেই তিনি উত্তরাখণ্ডের মুসৌরিতে ঘুরতে গিয়েছিলেন। শাহরুখের সেই আইকনিক দৃশ্যের রেক্রিয়েশন করেছেন তিনি। শুধু রেক্রিয়েশন নয়, এই ভিডিও তিনি তার অনুগামীদের সঙ্গে শেয়ার করেছেন।

এই ভিডিওতে দেখা যাচ্ছে, শাহরুখের মতই কালো পোশাক পড়ে একেবারে কিং খান এর স্টাইল করে হেলিকপ্টার থেকে নিচে নামছেন শিল্পা শেট্টি আর ব্যাকগ্রাউন্ডে চলছে ‘কাভি খুশি কাভি গাম’ এর সেই টাইটেল সং এর টিউন। অভিনেত্রীর এমন কাণ্ড দেখে আপ্লুত হয়েছেন এই ছবির পরিচালক করণ জোহর। শিল্পার ভিডিওতে কমেন্ট করে হাসির ইমোজি দিয়েছেন তিনি।

এই ভিডিও পোস্ট করার সাথে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “বাড়ি ফিরে আসার সেই অনুভূতি… অতুলনীয়! আমাদের সবার মধ্যে একটু একটু করে K3G রয়েই গেছে।” আসলে করণ জোহারের এই সিনেমার কুড়ি বছর পূর্তি উপলক্ষে শিল্পা নতুনভাবে এই ভিডিওটি উপহার দিয়েছেন তার অনুরাগীদের। এই অসাধারণ সিনেমাতে অভিনয় করেছিলেন বলিউডের এক ঝাঁক সেলিব্রিটি আর প্রত্যেকের অভিনয় ছিল নজরকাড়া।

অমিতাভ বচ্চন, শাহরুখ খান, হৃত্বিক রোশন, করিনা কাপুর, কাজলসহ বলিউডের একঝাঁক বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীরা এই সিনেমায় অভিনয় করেছিলেন। এতদিন কেটে যাবার পরেও যে এই ছবির জনপ্রিয়তা একটুও কমেনি তা ফের বোঝা গেছে শিল্পা শেট্টি ভিডিওর মাধ্যমে।

Related Articles

Back to top button