বিনোদনসেরা খবর

শুধু তোয়ালে জড়িয়ে ক্যামেরার সামনে হট পোজ দিলেন গাঁটছড়ার ‘দ্যুতি’, ছবি দেখে ঘুম উড়েছে ভক্তদের

তিনি বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ। কখনো খুনসুটিতে মত্ত, কখনো আবার তিনি সামাজিক মাধ্যমে রিলস বানিয়ে ভক্ত মনে ঝড় তুলছেন। এই মুহূর্তে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকে দেখা যাচ্ছে এই সুন্দরীকে। তিনি আর কেউ নন, কথা হচ্ছে গাঁটছড়ার দুত্যিকে নিয়ে।

ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় চরিত্রগুলোর মধ্যে একটি হল  দুত্যি ওরফে শ্রীমা। আসতে আসতে দ্যুতির চরিত্রে ইতিবাচক বদল এসেছে, যা দেখে খুশি দর্শক। তবে সব ঠিক থাকে হঠাৎ রাহুলের সঙ্গে সম্পর্কে ইতি টানল দুত্যি! রাহুলকে ভুলে আচমকাই ‘প্রথম ভালোবাসা’কে মিস করছেন দ্যুতি ওরফে শ্রীমা। হঠাৎ কেন এমন ছন্দপতন?

বিষয়টি তাহলে খুলেই বলা যাক, সদ্য সামাজিক মাধ্যমে একটি পোস্ট শেয়ার করেছেন শ্রীমা। যেখানে থেকেই উৎপত্তি জল্পনার।  কেবল সাদা তোয়ালে জড়িয়ে মিরর সেলফি পোস্ট করলেন শ্রীমা। ভেজা  চুল, দু-চোখ বন্ধ- আয়নার সামনে লাস্যময়ী ভঙ্গিতে সেলফি তুলছেন শ্রীমা। অভিনেত্রীকে এমন হট অবতারে দেখে  কুপোকাত  অনুরাগীরা। ছবির ব্যাকগ্রাউন্ডে লাগিয়েছেন জাস্টিন বিবারের ‘বেবি’ গানটি । এখানেই শেষ নয়। অনুরাগীদের ঘুম উড়াতেই দিয়েছেন এমন একটি  ক্যাপশন!  লিখেছেন- ‘মাই ফার্স্ট লাভ’।  ব্যস শুরু জল্পনা ! শ্রীমার প্রথম ভালোবাসা কে?

অনুরাগীরা ব্যাকুল জানতে।  সেই রহস্যও অবশ্য নায়িকা নিজেই ভেদ করলেন। কিশোরী শ্রীমা প্রথম প্রেমে পড়েছিলেন হ্যারি পটারের। হ্যারির লুকে অভিনেতা ড্যানিয়েল ব়্যাডক্লিফের একগুচ্ছ ছবি তিনি শেয়ার করে নিজেকে ‘পটারহেড’ বলেও উল্লেখ করেছেন। রহস্য অবশ্য এখানেই শেষ হয়নি। শ্রীমার ক্রাশ পর্দার হ্যারির পেছনে লুকিয়ে থাকা বাস্তবের হ্যারিও উঠে এলো প্রকাশ্যে। কিভাবে?

শ্রীমার পোস্টের কমেন্ট বক্সে উপচে পড়ছে মন্তব্য। তবে সবার উপরে যে মন্তব্যটি রয়েছে বা যাঁর মন্তব্য রয়েছে সেটাই ছিল সবচেয়ে নজরকাড়া। মন্তব্যটি করেছেন শ্রীমার চর্চিত প্রেমিক কনিষ্ক শেঠ। তিনি লিখেছেন, ‘হ্যারি পুত্তার’।

দেরী না করেই চট জলদি সেই কমেন্টের জবাবও দিয়েছেন পর্দার দ্যুতি। আদুরেভাবে তিনিও লেখেন, ‘দূর…!!’। অনুরাগীরা আর যাই কোথায়। সকলেরই অনুমান শ্রীমার হ্যারি আসলে কনিষ্ক। যদিও শ্রীমার দাবি, কণিষ্ক শুধুই তাঁর ‘ভালো বন্ধু’। তবে এই ভালো বন্ধুত্বের দৌড় কতদূর যায় এখন অপেক্ষা সেটাই দেখার।

 

Related Articles

Back to top button