বিনোদনভিডিওসেরা খবর

একদিকে গায়িকা, অন্যদিকে সেরা মা, ছেলেকে সামলাতে গাইতে গাইতে নাচছেন শ্রেয়া, রইল ভিডিও

শ্রেয়া ঘোষাল, বলিউডের সবথেকে জনপ্রিয় প্রথম সারির গায়িকা তিনি। তার গানের জাদুতে মুগ্ধ হয়েছেন অগুনতি মানুষেরা। মাত্র চার বছর বয়সে গানের তালিম নেওয়া শুরু করেন তিনি। তার জীবনে গানের প্রথম গুরু ছিলেন তার মা। একসময় জনপ্রিয় রিয়েলিটি শোতে প্রতিযোগী হিসেবে উপস্থিত হয়েছিলেন তিনি। আবার সেই রিয়েলিটি শোতে জয়ী হন। আর সেখান থেকে সঞ্জয় লীলা বানসালির ‘দেবদাস’ ছবিতে গান গাওয়ার সুযোগ মেলে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি শ্রেয়াকে।

যেই গান করেন সেটি সুপারহিট হয়ে যায়। জনপ্রিয় গায়িকা হবার পাশাপাশি তিনি একজন মা ও স্ত্রী। নিজের ক্যারিয়ারকে সামাল দেওয়ার সাথে সাথেই সংসারকেউ ঠিক সামাল দিয়ে চলেছেন তিনি। একদিকে চলছে তার গানের প্র্যাকটিস আবার অন্যদিকে ছোট্ট ছেলে দেবায়ন। দুদিকেই সমান তালে চলছেন শ্রেয়া। সম্প্রতি এর প্রমাণ মিলেছে একটি ভিডিওতে। ভিডিওতে দেখা যাচ্ছে শ্রেয়া ঘোষাল গান এর প্র্যাকটিস করছিলেন। আর তার কোলে রয়েছে ছোট্ট ছেলে দেবায়ন।

ছেলেকে শান্ত রাখার জন্য গান গাইতে গাইতে নাচতে শুরু করেছেন তিনি। এত সুন্দর মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। আর এই ভিডিও দেখে তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। কয়েকদিন আগেই শ্রেয়া ঘোষালের জন্মদিন ছিল। বাড়িতেই জন্মদিনের সেলিব্রেশন করেছেন গায়িকা। সেদিন কাসার থালা সাজিয়ে পঞ্চব্যঞ্জন পরিবেশন করা হয়েছিল গায়িকার জন্য। আবার এর সাথে ছিল পাঁচটি কেক।

আর সব থেকে নজর পড়েছিল একটি কেক যেটির মধ্যে লেখা ছিল ‘মাম্মা’। ছেলেকে কোলে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন শ্রেয়া। সেই সুন্দর মুহূর্তের ভিডিও তিনি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন।

Related Articles

Back to top button