বিনোদনভিডিওসেরা খবর

দক্ষ গায়িকা-দক্ষ মা, ছেলে কোলেই স্টেজে ‘পরম সুন্দরী’ গাইলেন শ্রেয়া ঘোষাল, রইল ভিডিও

শ্রেয়া ঘোষাল, সুর সম্রাজ্ঞী, সঙ্গীত জগতের রানি, ঠিক কী উপমা দেওয়া যায় তাঁকে? যাই উপমা দেওয়া হোক না কেন, সবই যেন কম লাগে। গায়িকার পথচলা শুরু হয় রিয়েলিটি শো এর মঞ্চ থেকে। সেখান থেকে আজ তিনি ভারত তো বটেই, সারা পৃথিবীজুড়ে খ্যাতি লাভ করেছেন। শ্রেয়ার নাম শোনেননি এমন সঙ্গীতপ্রেমী এই দেশে বিরল।

তাঁর গলার জাদু, মাদকাতায় আচ্ছন হয়ে রয়েছে গোটা দেশ। তবে বর্তমানে একজন গায়িকা হওয়ার পাশাপাশি আরো দুটো পরিচয় যোগ হয়েছে শ্রেয়ার নামের সাথে। তিনি একজন স্ত্রী এবং তিনি একজন মা। আর তাঁর ছেলে যে, তাঁর মতোই তুখোড় হবে এ তো বলাই বাহুল্য।

প্রসঙ্গত, শ্রেয়া যখন কোনো ট্যুর বা কনসার্টে যান তখন নিজের ছেলেকে সাথে নিয়েই যান। আসলে একটা কথা জানেন তো, ‘যে রাঁধে সে চুলও বাঁধে’ এই কথার প্রকৃষ্ট উদাহরণ তিনি। ছেলে দেবযানকে নিয়েই মঞ্চে উঠে যান শ্রেয়া। সম্প্রতি এরকমই একটি ভিডিও বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আসলে শ্রেয়া এখন ওয়ার্ল্ড ট্যুরে বেরিয়েছেন। আপাতত তিনি রয়েছেন কিউয়ীদের দেশে। ওকল্যান্ডে মঞ্চে নামার আগে মহড়া দিচ্ছিলেন তিনি। আর সেখানেই মায়ের কোলে দেখা গেল ছোট্ট দেবযানকে। যেখানে শ্রেয়া অন্যদের সাথে নিয়ে মহড়া দিচ্ছেন সেখানেই মায়ের কোলে চুপটি করে গান শুনতে ব্যস্ত ছোট্ট দেবযান।

আসলে শ্রেয়া নিজের সন্তানকে সঙ্গীত জগতের মধ্যেই বড়ো করতে চান। তাই সবসময়ই পুঁচকে ছেলেকে সাথে নিয়েই ঘোরেন। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, মায়ের গানে বেশ সুরে দুলছে সে। কাজের পাশাপাশি শিশুটিকেও যেভাবে সামলাচ্ছেন গায়িকা তাতে সত্যিই প্রশংসা না করে পারা যায়না।

Related Articles

Back to top button