বিনোদনসেরা খবর

কঙ্গনার ‘ইমার্জেন্সি’ ছবিতে প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে কে? প্রকাশ্যে এলো অভিনেতার প্রথম লুক

শীঘ্রই মুক্তি পেতে চলেছে বলিউড কুইন কঙ্গনার ছবি ‘এমারজেন্সি’। দিন কয়েক আগে ইন্দিরা গান্ধী রূপে তাকে নতুন করে আবিষ্কার করেন দর্শকরা। নেট মাধ্যমে ভাইরাল হয় সেই ছবি। তবে ছবি নিয়ে এবার আরো অনেক তথ্য সামনে আসায় আবারো সংবাদ শিরোনামে কঙ্গনা।

জানা যাচ্ছে সিনেমাতে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে অভিনয় করবেন বিখ্যাত অভিনেতা শ্রেয়াস তালপাড়ে৷ সবেমাত্র সিনেমার পোস্টার শেয়ার করেছেন কঙ্গনা রানাউত এবং শ্রেয়াস তালপাড়ে।

ভক্তদের মন রাখতে দুই অভিনেতাই সিনেমাতে শ্রেয়াসের লুক প্রকাশ করে ছবি নিয়ে উত্তেজনাকে আরেকটু উস্কে দিয়েছেন। অনুরাগীরাও তাদের দেখে একেবারে ৭০ এর দশকে ফিরে গিয়েছেন। শ্রেয়াস নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করার সময় লেখেন যে, “একজন সবচেয়ে প্রিয়, দূরদর্শী, সত্যিকারের দেশপ্রেমিক এবং জনসাধারণের একজন মানুষ, ভারতরত্ন অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে অভিনয় করতে পেরে আমি সম্মানিত এবং আনন্দিত। আশা করছি যে আমি সমস্ত প্রত্যাশা পূরণ করতে পারব।”

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

তার পোস্ট ট্যাগ রয়েছেন পরিচালক এবং প্রযোজক কঙ্গনা রানাউত। তিনি কঙ্গনাকে ধন্যবাদ জ্ঞ্যাপন করে বলেন যে, “কঙ্গনা রানাউত, আমাকে অটল জির চরিত্রে অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য আপনাকে বিশেষ ধন্যবাদ। আপনি নিঃসন্দেহে আমাদের দেশের সবচেয়ে প্রতিভাবান এবং বহুমুখী অভিনেত্রীদের একজন কিন্তু তারই সাথে আপনি একজন সমান ভালো অভিনেতা এবং পরিচালক,”।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

কঙ্গনাও শ্রেয়াসের প্রশংসা করে বলেন যে, দেশের জরুরি অবস্থায় উদীয়মান রাজনৈতিক নেতা অটলবিহারী বাজপেয়ীর চরিত্রে অভিনয় করছেন সুদক্ষ অভিনেতা শ্রেয়াস। অটলবিহারী বাজপেয়ীর প্রশংসা করে কখনও বলেন যে, অটলবিহারী বাজপেয়ী ছিলেন একজন প্রকৃত দেশপ্রেমিক এবং জাতীযতাবাদী নেতা।

এছাড়া কঙ্গনা এও বলেন যে, শ্রেয়াসের মতো বহুমুখী প্রতিভাবান এবং দক্ষ অভিনেতার অভিনয় অটলবিহারী বাজপেয়ীর চরিত্র চিরস্মরণীয় হয়ে থাকবে, এবং তাকে দলের মধ্যে পেয়ে যারপরনাই খুশি কঙ্গনা।

Related Articles

Back to top button